এপ্রিলে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান

এপ্রিলে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান ক্রিকেট দল। বিশ্বকাপের আগে মেঘের ঘনঘটা দেখা দিলেও এখন এপ্রিলে পাকিস্তানের বাংলাদেশ সফর নিশ্চিত হয়েছে।

এপ্রিলে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান ক্রিকেট দল। বিশ্বকাপের আগে মেঘের ঘনঘটা দেখা দিলেও এখন এপ্রিলে পাকিস্তানের বাংলাদেশ সফর নিশ্চিত হয়েছে। এপ্রিলে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান ক্রিকেট দল। বিশ্বকাপের আগে মেঘের ঘনঘটা দেখা দিলেও এখন এপ্রিলে পাকিস্তানের বাংলাদেশ সফর নিশ্চিত হয়েছে। পাকিস্তান সরকারও পিসিবিকে সফরের সবুজ সংকেত দিয়েছে। শনিবার এমনই সংবাদ প্রকাশ করেছে ক্রিকইনফো।

দুই টেস্ট, তিন ওয়ানডে ও একটি টি-২০ খেলতে ১৫ এপ্রিল ঢাকায় আসবে পাকিস্তান দল। ২০১১ সালের শেষ দিকে সর্বশেষ বাংলাদেশ সফর করেছিল পাকিস্তান। প্রায় তিন বছর পর আবারও পূর্ণাঙ্গ সফরে বাংলাদেশে আসছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

সরকারের সবুজ সংকেত মিললেও নিরাপত্তা পযবেক্ষণের জন্য প্রতিনিধি দল পাঠাবে পিসিবি। সেটা শুধুই আনুষ্ঠানিকতা সম্পন্ন করার জন্যই। কারণ সফরটা নিশ্চিত হয়ে গেছে এখনই।

পিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাজা কিচলিউ ক্রিকইনফোকে বলেছেন, “সরকার এখনও চিন্তিত আছে, কারণ সেখানে পাকিস্তান সম্পর্কে নেতিবাচক ধারণা রয়েছে। কিন্তু আমরা সবসময় ক্রিকেটকে রাজনীতি থেকে দূরে রাখতে চাই এবং এই কারণেই আমরা বাংলাদেশ সফরটা করছি। কিন্তু কিছুদিনের মধ্যেই আমরা নিরাপত্তা দল পাঠাবো, যারা পাকিস্তানের রাষ্ট্রদূতের সঙ্গে আলোচনায় বসবে পরবর্তী কী কী আয়োজন আছে তা মূল্যায়নে।”

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও এপ্রিলের মাঝামাঝি পাকিস্তান দলের সফরের বিষয়টির নিশ্চয়তা পেয়েছেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *