আ.লীগ নেতার বাড়ি থেকে পেট্রোল বোমা উদ্ধার

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের ফুলমালীর চালা গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতা হেলালের উদ্দিনের খড়ের গাদা থেকে পেট্রোলবোমা উদ্ধার করেছে পুলিশ।

টাঙ্গাইলের ঘাটাইল  উপজেলার ধলাপাড়া ইউনিয়নের ফুলমালীর চালা গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতা হেলালের উদ্দিনের খড়ের গাদা থেকে পেট্রোলবোমা উদ্ধার করেছে পুলিশ।টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের ফুলমালীর চালা গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতা হেলালের উদ্দিনের খড়ের গাদা থেকে নয়টি পেট্রোলবোমা ও তিনটি ককটেল উদ্ধার করেছে ঘাটাইল থানা পুলিশ।

রোববার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাকসুদুল আলম ও এলাকাবাসী জানান, রোববার সকালে  উপজেলার ধলাপাড়া ইউনিয়নের  ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হেলাল উদ্দিনের বাড়ির খড়ের গাদা থেকে খড় আনতে যায় তার ভাই আবু সাইদ। এ সময় সাইদ সেখানে গাদায় লুকানো অবস্থায় একটি কার্টুন দেখতে পায়। এলকাবাসীকে ডেকে কার্টুনটি খুললে তার ভেতর লুকানো নয়টি পেট্রোলবোমা ও তিনটি ককটেল পাওয়া যায়।

পরে পুলিশকে অবহিত করলে সাগরদীঘি তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সাইদুর রহমান ঘটনাস্থল থেকে বোমাগুলো উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায়  পুলিশ কাউকে গ্রেফতারর করতে পারেনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

ধলাপাড়া ইউনিয়নের  ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হামিদ জানান হেলাল উদ্দিন তার কমিটির একজন সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *