সড়ক দুর্ঘটনায় সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরীর ইন্তেকাল

সিনিয়র সাংবাদিক ও আন্তর্জাতিক সম্পর্ক বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

সিনিয়র সাংবাদিক ও আন্তর্জাতিক সম্পর্ক বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।সিনিয়র সাংবাদিক ও আন্তর্জাতিক সম্পর্ক বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

রাত ১০টার দিকে রাজধানীর কাওরান বাজার এলাকায় এক দুর্ঘটনায় তিনি মারা যান।

বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের প্রধান সম্পাদকের দায়িত্ব পালন শেষে ইংরেজি দৈনিক ফিনান্সিয়াল এক্সপ্রেসে কর্মরত ছিলেন তিনি। এর আগে তিনি বিভিন্ন গণমাধ্যমে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। রাতে কর্মস্থল থেকে কাওরান বাজারে একটি টেলিভিশন চ্যানেলের আলোচনা অনুষ্ঠানে অংশ নিতে তিনি রওয়ানা হয়েছিলেন।

কাওরান বাজার হোটেল সোনারগাঁও ক্রসিংয়ে রাস্তা পার হওয়ার সময় একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে পান্থপথের একটি হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পরে জগলুল আহমেদ চৌধুরীর লাশ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের হিমঘরে নেয়া হয়। তার মৃত্যু সংবাদে সেখানে সাংবাদিক নেতৃবৃন্দ ও সহকর্মীরা জড়ো হয়েছেন। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় প্রেস ক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। জগলুল আহমেদ চৌধুরীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সাংবাদিক সমাজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *