ছেলের বাবা হলেন তামিম ইকবাল

ছেলের বাবা হলেন তামিম ইকবাল

ছেলের বাবা হলেন তামিম ইকবাল পুত্র সন্তানের বাবা হলেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল খান। খবরটি নিশ্চিত করেছেন তামিম নিজেই। নিজের ফেসবুক পেজে বাংলাদেশ সময় দুপুর সোয়া ১২টার দিকে এ খবর দিয়েছেন তিনি।

এক স্ট্যাটাসে তামিম বলেন, ‘আমাদের ছোট্ট খুশির উপহার এসেছে! সর্বশক্তিমানের দয়ায়, আমরা আজ সকালে একটি ছেলেসন্তান পেয়েছি। ছেলে-মা দুজনই ভালো আছে। চিকিৎসকরা শিশুকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছেন। আমাদের জন্য দোয়া করবেন।’

আকরাম খান, তামিম ইকবাল খান, নাফিজ ইকবাল খান ও নামির ইকবাল খানের পথ ধরে নতুন এই অতিথিও ক্রিকেটের পথে পা রাখবেন কি না, তা সময়ই বলে দেবে। তবে আপাতত মা-ছেলে উভয়েই সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন তামিম। তিনি দেশবাসীর কাছে নবজাতকের জন্য দোয়া চেয়েছেন।

এর আগে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে দেখতে দেশের মাটিতে এশিয়া কাপ না খেলে ব্যাংককে উড়াল দেন তামিম। স্কুল জীবন থেকেই তামিম-আয়েশার মন দেয়া-নেয়া শুরু। ২০১৩ সালের ২২ জুন আনুষ্ঠানিক বিবাহের মাধ্যমে আট বছরের প্রেমের সফল পরিণতি টানেন এই জুটি

জাতীয় দল থেকে ছুটি দেওয়া হয় তামিমকে। তাই এশিয়া কাপে খেলতে পারেননি তিনি। এতে ভক্তদের মন খারাপ হলেও বিপরীত খবরটা আজ পেয়ে গেছেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *