‘আ.লীগ যাত্রী নামিয়ে গাড়িতে আগুন দিত’

আওয়ামী লীগ গাড়িতে আগুন দিয়েছে, বোমা মেরেছে ও ভাঙচুর করেছেন বলে মন্তব্য করেছেন মানিকগঞ্জ-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।
আওয়ামী লীগ গাড়িতে আগুন দিয়েছে, বোমা মেরেছে ও ভাঙচুর করেছেন বলে মন্তব্য করেছেন মানিকগঞ্জ-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম। বিরোধী দলে থাকাকালে হরতাল করার সময় আওয়ামী লীগ গাড়িতে আগুন দিয়েছে, বোমা মেরেছে ও ভাঙচুর করেছেন বলে মন্তব্য করেছেন মানিকগঞ্জ-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

‘আওয়ামী লীগ অতীতে হরতাল করেছে। আমরা সে সময় গাড়ি থেকে যাত্রী নামিয়ে তার পর গাড়িতে আগুন দিয়েছি, বোমা মেরেছি, ভাঙচুর করেছি। কিন্তু বিএনপি-জামায়াত জোট হলো দানব দল। তারা গাড়ি থেকে যাত্রী না নামিয়ে আগুন দিয়ে, পেট্রোলবোমা মেরে মানুষ পুড়িয়ে মারছে।’

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম এ সব মন্তব্য করেন।

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার কবি নজরুল হাই স্কুল মাঠে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বিধবা ও বয়স্কদের ভাতা প্রদান এবং আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি জোট সরকার দেশে তেমন উন্নয়ন করতে পারেনি। বর্তমানে আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে। জননেত্রী শেখ হাসিনা জনগণের জন্য রাজনীতি করেন আর বেগম খালেদা জিয়া জনগণকে আগুন দিয়ে, পেট্রোলবোমা মেরে ক্ষমতা লাভের রাজনীতি করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলধারা ইউনিয়নের চেয়ার‌ম্যান আব্দুল মাজেদ খান, চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *