নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে ৮ জনকে পিটিয়ে হত্যা
সারাদেশ

নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে ৮ জনকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে ৮ জনকে পিটিয়ে হত্যা নারায়ণগঞ্জ আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৮ জনকে পিটিয়ে হত্যা করেছেন। ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

আড়াইহাজার উপজেলার পুরিন্দাবাজারের গফুর মিয়ার চালের দোকানে বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছে, ভোরে ডাকাতদল পুরিন্দা বাজারের গফুর মিয়ার চালের দোকানে ডাকাতি করতে যায়। ঘটনা টের পেয়ে স্থানীয় একজন মসজিদের মাইকে ডাকাতির বিষয়টি ঘোষণা করে। এরপর গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতদের ঘেরাও করে আটজনকে ধরে গণপিটুনি দেয়।

এতে ঘটনাস্থলেই চার ডাকাত মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে এবং আহত চারজনকে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে নয়টার দিকে আরো চারজন মারা যান। বাকিজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুরিন্দাবাজারের ওই ঘটনায় চারজনের লাশ উদ্ধার করা হয়। পরে হাসপাতালে তিনজন মারা গেছেন।

এ ঘটনায় আহত একজনকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

সাতগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অদুদ মাহমুদ বলেন, গণপিটুনির শিকার হয়েছে—এমন নয়জনকে নিথর অবস্থায় উদ্ধার হতে দেখেছেন তিনি। তারা মৃত নাকি জীবিত, তা বুঝতে পারেননি তিনি।

অদুদ মাহমুদের বিবরণ অনুযায়ী, আনোয়ারের বাড়ির পুকুর থেকে তিনজন, মোল্লার মাঠ থেকে দুজন, ঢাকা প্রি-ক্যাডেট স্কুলের সামনে থেকে একজন, পাঁঠাওয়ালার বাড়ির সামনে থেকে একজন, পুরিন্দাবাজার এলাকা থেকে একজন ও বাগবাড়ি বাজার থেকে একজন উদ্ধার হওয়ার তথ্য জানেন তিনি।

পুলিশ জানায়, লাশ আটটি উদ্ধার করার পর নেওয়া হয়েছে আড়াইহাজার থানায়। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশগুলো নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *