৪ জেলায় জনসভা করবেন বেগম জিয়া

বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া ২৩ অক্টোবর থেকে ১২ নভেম্বর পর্যন্ত চারটি জেলায় জনসভা করবেন

বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া ২৩ অক্টোবর থেকে ১২ নভেম্বর পর্যন্ত চারটি জেলায় জনসভা করবেনবর্তমান সরকারের নৈরাজ্য ও তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহালের দাবিতে সাধারণ মানুষের মধ্যে জন সচেতনতা সৃষ্টি করতে বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া ২৩ অক্টোবর থেকে ১২ নভেম্বর পর্যন্ত চারটি জেলায় জনসভা করবেন বলে জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার দুপুর ১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ২০দলীয় জোটের মহাসচিবদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়।
কর্মসূচির মধ্যে রয়েছে- আগামী ২৩ অক্টোবর নীলফামারী, ৩০ অক্টোবর নাটোরে, ১২ নভেম্বর কিশোরগঞ্জে ২০ দলীয় জোটের পক্ষ থেকে জনসভা। সেখানে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া উপস্থিত থাকবেন।

এছাড়াও আগামী ৬ বা ৭ নভেম্বর কুমিল্লায় ২০ দলীয় জোটের জনসভা হবে। তার নির্দিষ্ট তারিখ পরবর্তীতে জানিয়ে দেয়া হবে বলে উল্লেখ করেন মির্জা ফখরুল।

সরকার বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা দিয়ে রাজনীতি থেকে দূরে রাখতে চাইছে অভিযোগ করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, ‘সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট ভাবে তারেক রহমানের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দেয়া হচ্ছে।’

এছাড়াও জোটের মহাসচিব পর্যায়ের বৈঠকে ভাষা সৈনিক আব্দুল মতিন এবং অধ্যাপক পিয়াস করিমের মৃত্যুতে শোক প্রস্তাব করা হয়। তাদেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন না করার জন্য সরকারের তীব্র সমালোচনা করে তার প্রতিবাদও জানানো হয়।

এসময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব জনগণের দুর্ভোগের কথা চিন্তা করে বিদ্যুতের দাম না বাড়ানোর দাবিও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *