হাসপাতালে লতিফ সিদ্দিকী

আওয়ামী লীগ ও মন্ত্রিসভা থেকে বহিষ্কৃত আব্দুল লতিফ সিদ্দিকীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগ ও মন্ত্রিসভা থেকে বহিষ্কৃত আব্দুল লতিফ সিদ্দিকীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।আওয়ামী লীগ ও মন্ত্রিসভা থেকে বহিষ্কৃত আব্দুল লতিফ সিদ্দিকীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে তাকে হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার আবদুল মজিদ ভূঁইয়া জানান, বুকে ব্যথা অনুভব করায় লতিফ সিদ্দিকীকে কারা কর্তৃপক্ষ হাসপাতালে আনেন। এখানে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা চলছে।

মহানবী হযরত মুহাম্মদ (স.), হজ ও তবলিগ জামায়াত নিয়ে আপত্তিকর মন্তব্য করার দায়ে আব্দুল লতিফ সিদ্দিকীকে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে অপসারণের পাশাপাশি আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হয়।

গত ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কে টাঙ্গাইল জেলা সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে হজ, তবলিগ জামায়াত ও মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন লতিফ সিদ্দিকী। মন্ত্রিত্ব থেকে অপসারণের পাশাপাশি ২৪ অক্টোবর আওয়ামী লীগ থেকে তিনি বহিষ্কৃত হন।

২৩ নভেম্বর রোববার রাত ৮টা ৪০ মিনিটে ভারত থেকে দেশে ফেরেন লতিফ সিদ্দিকী। দেশে ফেরার পরপরই ধর্মভিত্তিক বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক দল তার গ্রেফতার দাবি করে।

২৬ নভেম্বর ধানমণ্ডি থানায় আত্মসমর্পণের পর কারাগারে পাঠানো হয় লতিফ সিদ্দিকীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *