সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ৩

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জের মুলিবাড়িতে পুলিশের ভ্যান, বাস ও ট্রাকের সংঘর্ষে এক পুলিশসহ অন্তত তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জের মুলিবাড়িতে পুলিশের ভ্যান, বাস ও ট্রাকের সংঘর্ষে এক পুলিশসহ অন্তত তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জের মুলিবাড়িতে পুলিশের ভ্যান, বাস ও ট্রাকের সংঘর্ষে এক পুলিশসহ অন্তত তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-সিরাজগঞ্জ পুলিশ লাইনের কনস্টেবল আব্দুল বাসেত ও পুলিশের রিকুজেশন করা গাড়ির চালক ঢাকার মিরপুরের বাসিন্দা মফিজুর রহমান। অপর লাশটি পরিবারের লোকেরা নিয়ে যায়।

ঘটনাস্থল থেকে সার্জেন্ট দুলাল জানান, ভোর পাঁচটার দিকে খালেক এন্টারপ্রাইজের একটি বাস বিকল হয়ে মুলিবাড়ি এলাকায় দাঁড়িয়েছিল। বিকল হওয়া বাসটিকে নিরাপত্তা দেবার জন্য পুলিশের রিকুজেশন করা একটি পিকআপ ঘটনাস্থলে দাঁড়িয়ে ছিল। ভোর সাড়ে পাঁচটার দিকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খালেক এন্টার প্রাইজের বাসটিকে ধাক্কা মারে। এতে বাসটি পুলিশের পিকআপের উপর উঠে পড়লে ঘটনাস্থলেই চালক মফিজুরসহ দুইজন নিহত হন।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়ে কনস্টেবল বাসেত মারা যান। এ ঘটনায় পুলিশের এস আই জিন্নাহ ও কনস্টেবল মনিরুলসহ পাঁচজনের অবস্থা গুরুতর বলে চিকিৎসকেরা জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *