মহান বিজয় দিবসে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে সাভারের জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুষ্পস্তাবক অর্পণ করেছেন।
জাতীয়

স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

মহান বিজয় দিবসে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে সাভারের জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুষ্পস্তাবক অর্পণ করেছেন।মহান বিজয় দিবসে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে সাভারের জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুষ্পস্তাবক অর্পণ করেছেন।

মঙ্গলবার ভোর ৬টা ২৫ মিনিটে রাষ্ট্রপতি ও সাড়ে ৬টার দিকে প্রধানমন্ত্রী শহীদদের প্রতি সম্মান জানিয়ে সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

পুষ্পার্ঘ্য অর্পণের আগে শহীদদের প্রতি তিন বাহিনীর গার্ড অব অনার দেওয়া হয়। পুষ্পার্ঘ্য অর্পন শেষে শহীদ বীর সেনাদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এ সময় বিহ্বলের করুণ সুর বেজে উঠে।

পুষ্প অর্পণ শেষে উপস্থিত নেতা কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী স্থান ত্যাগ করেন।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পুষ্প অর্পণ শেষে জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ও আওয়ামী দলীয় নেতা কর্মীরা ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে আমির হোসেন আমু, সুরঞ্জিত সেন গুপ্ত, আসাদুজ্জামান নূর, তোফায়েল আহমেদ প্রমূখ এ সময় উপস্থিত ছিলেন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *