স্বামী-সন্তানের কবর জিয়ারত করলেন খালেদা জিয়া

পবিত্র শবে বরাত উপলক্ষে বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া তার স্বামী সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও ছোট ছেলে আরাফাত রহমানের কবর জিয়ারত করেছেন।

পবিত্র শবে বরাত উপলক্ষে বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া তার স্বামী সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও ছোট ছেলে আরাফাত রহমানের কবর জিয়ারত করেছেন।পবিত্র শবে বরাত উপলক্ষে বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া তার স্বামী সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও ছোট ছেলে আরাফাত রহমানের কবর জিয়ারত করেছেন।

মঙ্গলবার বিকেলে রাজধানীর শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে যান খালেদা জিয়া। এ সময় তিনি সমাধির পাশে দাঁড়িয়ে জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন। সমাধি চত্বরে আয়োজিত মিলাদ মাহফিলেও অংশ নেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন— বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, মহিলা দলের সভাপতি নূরে আরা সাফা, সাধারণ সম্পাদক শিরিন সুলতানাসহ দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এর আগে বনানীতে ছোট ছেলে আরাফাত রহমানের কবর জিয়ারত করেন খালেদা জিয়া। সেখানে আরাফাতের কবরের পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে আরাফাতের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

গত ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো। ২৭ জানুয়ারি তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *