স্ত্রী হত্যার অভিযোগে যশোর-৫ (মণিরামপুর) আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতানের বড় ছেলে হুমায়ূন সুলতানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
সারাদেশ

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী কারাগারে

স্ত্রী হত্যার অভিযোগে যশোর-৫ (মণিরামপুর) আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতানের বড় ছেলে হুমায়ূন সুলতানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।স্ত্রী হত্যার অভিযোগে যশোর-৫ (মণিরামপুর) আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতানের বড় ছেলে হুমায়ূন সুলতানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম এরফান উল্লাহ শুক্রবার হুমায়ূন সুলতানকে কারাগারে পাঠানোর আদেশ দেন। একই সঙ্গে আসামির উপস্থিতিতে রিমান্ড শুনানির জন্য রবিবার দিন ধার্য করেন।

ধানমন্ডি থানা পুলিশ হুমায়ূন সুলতানের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। তাকে বৃহস্পতিবার রাতে আটক করা হয়।

উল্লেখ্য, হুমায়ূন সুলতানের স্ত্রী ডা. শামারুফ মাহজাবিন কনাকে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে অচেতন অবস্থায় ধানমন্ডির সেন্ট্রাল হাসপাতালে নিয়ে আসেন তার শাশুড়ি জেসমিন আরা বেগম। কর্তব্যরত চিকিৎসক মেহজাবিনকে মৃত ঘোষণা করেন।

মেহজাবিন ধানমন্ডির ৬ নম্বর রোডের ১৪ নম্বর বাসার তৃতীয় তলার ভাড়া বাসায় শ্বশুর-শাশুড়ি ও স্বামীর সঙ্গে বসবাস করতেন। তার শ্বশুর যশোর-৫ (মণিরামপুর) আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতান।

ওই ঘটনায় মেহজাবিনের বাবা প্রকৌশলী নূরুল ইসলাম ধানমন্ডি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *