সিঅ্যান্ডএ টেক্সটাইলের ১১ শতাংশ লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারে সদ্য তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি সিএ্যান্ডএ টেক্সটাইলের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১১ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে।

পুঁজিবাজারে সদ্য তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি সিএ্যান্ডএ টেক্সটাইলের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১১ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে।পুঁজিবাজারে সদ্য তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি সিএ্যান্ডএ টেক্সটাইলের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১১ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে। বৃহস্পতিবার কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোম্পানির প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) জামাল উদ্দিন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘোষিত লভ্যাংশ চূড়ান্ত অনুমোদনের জন্য ১৫ মার্চ বার্ষিক সাধারণ সভা (এজিএম) আহ্বান করা হয়েছে। আর শেয়ারহোল্ডার নির্বাচনের জন্য ১৫ ফেব্রুয়ারি রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে।

২০১৪ সালের ৩০ জুন শেষ হওয়া অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করেছে সিএ্যান্ডএ টেক্সটাইলের পরিচালনা পর্ষদ।

শেষ হওয়া অর্থবছরে এ কোম্পানির প্রতি শেয়ারে আয় (ইপিএস) হয়েছে ২.০১ টাকা ও প্রতি শেয়ারে সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৯.৩১ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *