সাসেক্সে খেলতে ইংল্যান্ড যাচ্ছেন মুস্তাফিজ
খেলা

সাসেক্সে খেলতে ইংল্যান্ড যাচ্ছেন মুস্তাফিজ

সাসেক্সে খেলতে ইংল্যান্ড যাচ্ছেন মুস্তাফিজইংলিশ কাউন্টি ক্লাব সাসেক্সের হয়ে খেলতে ইংল্যান্ড যাচ্ছেন বাংলাদেশের বোলিং সেনসেশন মুস্তাফিজুর রহমান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মুস্তাফিজকে সাসেক্সে যাওয়ার অনুমতি দিয়েছে।

২০ বছর বয়সী এ পেসার সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট ও ওয়ানডে ফরম্যাটের রয়্যাল লন্ডন কাপে খেলার কথা ছিল। কিন্তু আইপিএল থেকে ইনজুরি নিয়ে ফিরেন তিনি।

মুস্তাফিজের সাসেক্সে খেলার বিষয়ে একটি বার্তা সংস্থাকে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, “আমাদের মেডিক্যাল টিম মুস্তাফিজের ফিটনেসের বিষয়ে পজেটিভ রিপোর্ট দিয়েছে। সে অনুশীলনে ভালো করছে এখন। আমরা আশা করছি ইংল্যান্ড যাওয়ার আগে সে আরও উন্নতি করবে। ভিসা পাওয়া সাপেক্ষে সে ১৩ জুলাই ইংল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে।”

আইপিএল অভিষেকে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়েছিলেন মুস্তাফিজ। সাড়া জাগিয়েছেন আইপিএলে। তার প্রশংসায় পঞ্চমুখ গোটা ক্রিকেট দুনিয়া। এবার কাউন্টিতেও পা পড়ছে কাটার মাস্টারের।

১৫ জুলাই ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্টে হ্যাম্পশায়ারের বিপক্ষেই মুস্তাফিজের সাসেক্সের হয়ে অভিষেক হওয়ার কথা। টুর্নামেন্টের শেষ দিকে চারটি ম্যাচ খেলবেন তিনি।

মুস্তাফিজের বদলী কুলাসেকেরা

শঙ্কার জায়গা থেকেই মুস্তাফিজের বদলি হিসেবে এবার শ্রীলঙ্কার পেসার নুয়ান কুলাসেকেরাকে দলে টেনেছে সাসেক্স। তিন ম্যাচের জন্য লুক রাইটের দলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন লঙ্কান অভিজ্ঞ ডানহাতি পেসার।

এর আগে টুর্নামেন্টের শুরু থেকে মুস্তাফিজকে পাওয়ার আশা করেছিল সাসেক্স। কিন্তু আইপিএল থেকে ইনজুরি নিয়ে ফেরা এ বাংলাদেশি পেসারকে তখন বিশ্রাম দিয়েছিল বিসিবি। মুস্তাফিজকে না পেয়ে তখন সাসেক্স বিকল্প হিসেবে নিয়েছিল দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ডেভিড উইসিকে। একটির বদলে দুটি ম্যাচ খেলে ফিরে যান উইসি।সামারসেট ও সারের বিপক্ষে ম্যাচ শেষে সিপিএল খেলতে চলে যান উইসি।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *