Two-accused-of-Banani-rape-case-arrested

ধর্ষণ মামলার আসামি সাফাত ও সাদমান গ্রেফতার

রাজধানীর বনানীর রেইন ট্রি হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় আসামী সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে সিলেট নগরীর একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

ঢাকা থেকে আসা পুলিশ সদর দপ্তরের একটি গোয়েন্দা দল ও সিলেট মহানগর পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদেরকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়া হয়েছে বলেও তিনি জানান।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ রাতে রাজধানীর বনানীর দি রেইনট্রি হোটেলে পূর্ব পরিচিত শাফাত আহমেদের জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে রাতভর ধর্ষণের শিকার হন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। ওই ঘটনায় গত শনিবার আপন জুয়েলার্সের অন্যতম কর্ণধার দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ ও রেগনাম গ্রুপের পরিচালক সাদমান সাকিফসহ পাঁচজনকে আসামী করে মামলা দায়ের করা হয়।

মামলার অপর তিন আসামি হলেন ই-মেকার্স ইভেন্ট ম্যানেজমেন্টের পরিচালক নাঈম আশরাফ, শাফাতের গাড়ি চালক বিল্লাল এবং তার দেহরক্ষী আবুল কালাম আজাদ।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *