সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আরও সময় নিয়েছে র‌্যাব।
জাতীয়

সাগর-রুনি হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন ৯ ডিসেম্বর

সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আরও সময় নিয়েছে র‌্যাব।সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আরও সময় নিয়েছে র‌্যাব।

রবিবার আলোচিত এ মামলায় প্রতিবেদন দাখিলের তারিখ ২৯তম বার পিছিয়ে ঢাকার মহানগর হাকিম অমিত কুমার দে আগামী ৯ ডিসেম্বর নতুন দিন ঠিক করেছেন।

এ আদালতে পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে বাসার দুই প্রহরী পলাশ রুদ্র পাল ও এনাম আহম্মেদ ওরফে হুমায়ুন কবীরকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার নতুন তদন্ত কর্মকর্তা আবার হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের যে আবেদন করেছিলেন, গত বৃহস্পতিবার তার শুনানি হওয়ার কথা থাকলেও হয়নি।

হরতালের কারণে কারাগার থেকে পলাশ ও এনামকে আদালতে হাজির করতে পুলিশ না পারায় আগামী বৃহস্পতিবার এ আবেদনের শুনানির জন্য দিন রাখা হয়েছে। এ মামলার নতুন তদন্ত কর্মকর্তা র‌্যাবের ইনভেস্টিগেশন এবং ফরেনসিক উইংয়ের সহকারী পরিচালক এএসপি ওয়ারেছ আলী মিয়া গত ২১ অক্টোবর রিমান্ডের এ আবেদন করেছিলেন। উচ্চ আদালতের নির্দেশে র‌্যাব তদন্তের দায়িত্ব নিলেও দেড় বছরেও এই হত্যাকান্ডের কোনও কূল-কিনারা করতে পারেনি।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর পশ্চিম রাজাবাজারের একটি বাড়িতে নিজেদের ভাড়া বাসায় খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর এবং এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রুনি।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *