প্রেস ক্লাবে সাঈদ খোকনের নির্বাচনী প্রচারণা

দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত মেয়র পদপ্রার্থী সাঈদ খোকন নির্বাচনী প্রচারণায় জাতীয় প্রেস ক্লাবে জনসংযোগ করেছেন।

দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত মেয়র পদপ্রার্থী সাঈদ খোকন নির্বাচনী প্রচারণায় জাতীয় প্রেস ক্লাবে জনসংযোগ করেছেন।ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত মেয়র পদপ্রার্থী সাঈদ খোকন নির্বাচনী প্রচারণায় জাতীয় প্রেস ক্লাবে জনসংযোগ করেছেন।

বুধবার দুপুরে তিনি প্রেস ক্লাবে আসেন। সেখানে জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ করে তিনি ভোট ও দোয়া চান।

এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সাঈদ খোকন। তিনি বলেন, “নির্বাচনী প্রচারণা না চালালেও মির্জা আব্বাস বিপুল ভোটে জয়ী হবেন, এমন দাবি অমূলক। সবারই আশা আছে।”

মামলার কারণে মির্জা আব্বাস নির্বাচনী প্রচারণা চালাতে পারছেন না, এ ক্ষেত্রে তিনি নিজেকে এগিয়ে রাখছেন কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে খোকন বলেন, “বিষয়টি আইনগত। একজন প্রার্থী হিসেবে এ বিষয়ে আমি মন্তব্য করতে চাই না।” তবে ঢাকাকে পরিচ্ছন্ন ও বিশ্বমানের নগরী হিসেবে গড়ে তুলবেন বলে আশা প্রকাশ করেন এই মেয়র প্রার্থী।

এ সময় তার সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ঢাকা দক্ষিণের আওয়ামী লীগের নির্বাচন কমিটির সমন্বয়ক ড. আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস প্রমুখ।

মঙ্গলবার বেলা ১১টায় যাত্রাবাড়ীর কুতুবখালীতে মেয়র হানিফ ফ্লাইওভারের প্রবেশমুখ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *