সর্বকালের সেরা ভয়ের ছবি ‘দ্য উডস’

সর্বকালের সেরা ভয়ের ছবি ‘দ্য উডস’

সর্বকালের সেরা ভয়ের ছবি ‘দ্য উডস’সদ্যই ‘দ্য বাবাদুক’, ‘ইট ফলোজ’ নামে কয়েকটি হরর ছবি মুক্তি পেয়েছে হলিউডে। কিন্তু এই সমস্ত ছবিকে ছাপিয়ে যেতে চলেছে এ বছরই সেপ্টেম্বরে মুক্তি পেতে চলা ছবি ‘দ্য উডস’।

‘দ্য উডস’(The Woods 2016) ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে সদ্য। ট্রেলার দেখেই আতঙ্ক ধরে গিয়েছে দর্শকদের মনে। বলা হচ্ছে, এই ছবিটিই হতে চলেছে সর্বকালের সেরা ভূতের ছবি। হরর ছবি নিয়ে আমাদের মনে যে খারাপ ধারণা রয়েছে, বেশিরভাগ হরর ছবিই ভয়ের পরিবর্তে কমেডি ছবিতে পরিণত হয়, সেই ধারণা এবার বদলাতে চলেছে বলে দাবি প্রোডাকশনের।

‘দ্য উডস’ ছবিতে দেখা যাবে কয়েকজন নতুন মুখ অভিনেতাকে। দেখা যাবে তাঁরা একটি জঙ্গলে বেড়াতে গিয়েছেন। জঙ্গলের মধ্যেই তাঁবু খাটিয়ে রাত কাটাতে হচ্ছে। আর তখনই তাঁদের ওপর আক্রমণ হচ্ছে অশরীরী আত্মার। ছবিতে দৃশ্যগুলি এমনভাবে দেখানো হয়েছে যে, আপনার গায়ের লোম খাড়া করে দেওয়ার জন্য যথেষ্ট। ছবিটি দেখতে দেখতে আপনি আতঙ্কে শিউরে উঠতে বাধ্য হবেন।

ট্রেলার দেখেই ইতিমধ্যেই বেশ হইচই পড়ে গিয়েছে। ‘দ্য উডস’ মুক্তি পাবে আগামি ১৬ সেপ্টেম্বর। ছবিটি দেখতে দেখতে আপনি আতঙ্কে শিউরে উঠতে চাইলে আরও ৪ মাস অপেক্ষায় থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *