সচিবালয় থেকে আবারও সরকারবিরোধী প্রচারপত্র উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। সচিবালয় থেকে আবারও সরকারবিরোধী প্রচারপত্র উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।
জাতীয়

সচিবালয়ে ফের সরকারবিরোধী প্রচারপত্র উদ্ধার

সচিবালয় থেকে আবারও সরকারবিরোধী প্রচারপত্র উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। সচিবালয় থেকে আবারও সরকারবিরোধী প্রচারপত্র উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।সচিবালয় থেকে আবারও সরকারবিরোধী প্রচারপত্র উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

রোববার দুপুরে ওইসব প্রচারপত্র উদ্ধারের পর সন্দেহভাজন পাঁচজনকে আটক করে গোয়েন্দা পুলিশের কাছে (ডিবি) হস্তান্তর করা হয়েছে।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ-হরতাল কর্মসূচির মধ্যে প্রশাসনের প্রাণকেন্দ্র থেকে আওয়ামী লীগ সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী এ লিফলেট উদ্ধার করা হল।

সচিবালয়ে ৭ নম্বর ভবনের ৬২০ নম্বর কক্ষ থেকে ‘লালসা আর হিংসায় উন্মত্ত হাসিনা ও আওয়ামী দুঃশাসন-দুর্বৃত্তায়নের বিপন্ন মানবতা এবং মাতৃভূমি  রক্ষায় উদ্ধাত্ত আহ্বান’ শিরোনামে লিফলেট উদ্ধার করে পুলিশ।

কক্ষে কাজ করা স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এডমিনিস্ট্রেশন অফিসার দৌলতুন্নেছা, পার্সোনাল অফিসার (পিও) গাজী গোলাম মোস্তফা, অফিস সহকারী জিন্নুল করিমসহ এমএলএসএস মাহফুজুর রহমান এবং সোহেল রানাকে আটক করে নিরাপত্তাবাহিনী বিকেল সাড়ে চারটার দিকে ডিবি অফিসে নিয়ে যায়।

সোয়া চারটার দিকে সচিবালয়ের ৪ নম্বর ভবনের নিচ তলায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, ডিবি পুলিশের ভ্যানে চারজনকে বসিয়ে রাখা হয়েছে। পাশে রয়েছেন কয়েকজন ডিবি কর্মকর্তা।

গাড়িতে উঠানো শোয়েব খান বলেন, ‘এ বিষয়ে আমি কিছু জানি না। আমাদের রুম থেকে লিফলেট ফেলা হয়েছে, এ অভিযোগে আমাদের আটক করা হয়েছে।’

জানতে চাইলে এ বিষয়ে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সচিবালয় নিরাপত্তা) আনিসুর রহমান বলেন, ‘তেমন কিছু ঘটেনি। কিছু বলার থাকলে পরবর্তী সময়ে আপনাদের জানানো হবে।’

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *