সচিবালয়ে ‘জেগে উঠুন’ শিরোনামে সরকারবিরোধী লিফলেট বিতরণ করা হয়েছে। ওই লিফলেট প্রচার করা হয়েছে ‘দেশপ্রেমিক কর্মকর্তা-কর্মচারী’দের পক্ষে।
জাতীয়

সচিবালয়ে সরকারবিরোধী লিফলেট

সচিবালয়ে ‘জেগে উঠুন’ শিরোনামে সরকারবিরোধী লিফলেট বিতরণ করা হয়েছে। ওই লিফলেট প্রচার করা হয়েছে ‘দেশপ্রেমিক কর্মকর্তা-কর্মচারী’দের পক্ষে।সচিবালয়ে ‘জেগে উঠুন’ শিরোনামে সরকারবিরোধী লিফলেট বিতরণ করা হয়েছে। ওই লিফলেট প্রচার করা হয়েছে ‘দেশপ্রেমিক কর্মকর্তা-কর্মচারী’দের পক্ষে।

সচিবালয় জুড়ে ওই লিফলেট দেখা গেলেও কে বা কারা এগুলো বিতরণ করেছে তা নিশ্চিত করতে পারেনি আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা। তাদের ধারণা, ৬ নং বা ৮ নং ভবনের উপর থেকে এসব লিফলেট ছড়ানো হয়েছে।

সচিবালয়ের ৮ নম্বর ভবনের সামনে থেকে এসব লিফলেট জব্দ করে নিরাপত্তা পুলিশ। লিফলেটে বলা হয়েছে, ভোটারবিহীন একতরফা নির্বাচনের মাধ্যমে এই সরকার ক্ষমতায় থেকে সকল সাংবিধানিক প্রতিষ্ঠান চরম আওয়ামীকরণের মাধ্যমে ধব্বংস করেছে। এছাড়া সীমাহীন দুর্নীতি ও রাষ্ট্রীয় সম্পদ লুটপাটের কারণে দেশ আজ স্থবির। একই সঙ্গে বাক স্বাধীনতা বিলুপ্ত প্রায়। চ্যানেল ওয়ান, দিগন্ত, ইসলামিক ও একুশে টেলিভিশনের সম্প্রচার অন্যায়ভাবে বন্ধ করা হয়েছে। এছাড়া সত্য প্রকাশ করায় আমার দেশ পত্রিকা বেআইনিভাবে বন্ধ করে রাখা হয়েছে।

এদিকে লিফলেট ছড়িয়ে পড়ার পর সচিবালয়ে তোলপাড় পড়ে যায়। প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়ে কর্মরত সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা দৌড়ঝাপ শুরু করেন। বিতরণের পর লিফলেটগুলো সরকারি সংস্থার লোকজন তা কুড়িয়ে নিয়ে যায়।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *