শ্রমিকদল নেতা রফিকুল ইসলাম বাচ্চু, তার স্ত্রী ও দুই কন্যাকে হত্যার প্রধান আসামি হাফিজুর রহমান তনুকে (৩৫) গাজীপুরের টঙ্গি থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।
সারাদেশ

শ্রমিকদল নেতা হত্যার প্রধান আসামি গ্রেফতার

sromik_dal_leader_murdurer_arrestedভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন শ্রমিকদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু, তার স্ত্রী ও দুই কন্যাকে গলা কেটে হত্যা মামলার প্রধান আসামি হাফিজুর রহমান তনুকে (৩৫) গাজীপুরের টঙ্গি থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার ভোরে টঙ্গির এরশাদ নগর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হাফিজুর নিহত চালক রফিকুল ইসলাম বাচ্চুর সহযোগী ছিলেন। তার বাড়ি যশোরে।

ময়মনসিংহ পুলিশ সুপার মইনুল হক জানান, ভোরে এরশাদ নগর থেকে একই পরিবারের চার জনকে হত্যা মামলার প্রধান আসামি হাফিজুর রহমান তনুকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

তাকে থানা হেফাজতে রাখা হয়েছে।

প্রসঙ্গত, সোমবার রাতে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়। এরা হলেন- হবিরবাড়ি ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু, তার স্ত্রী পারুল আক্তার, দুই শিশুকন্যা জিনিয়া ও রিমা।

এ ঘটনার একদিন পর ১৬ ডিসেম্বর মঙ্গলবার রাতে নিহত রফিকুলের বাবা ওয়ারেছ আলী বাদী হয়ে ভালুকা থানায় অজ্ঞাত ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

ওই রাতেই ওই চাঞ্চল্যকর হত্যা মামলাটি অবশেষে ডিবিতে হস্তান্তর করা হয়। ডিবি এএসআই আবুল কাশেম জানান, ডিবি পুলিশ নেত্রকোনা থেকে হোসনা (৩০) ও রফিকুল ইসলাম রফিক (৪২), ময়মনসিংহের ভালুকার সিডস্টোর থেকে হাফিজ (৪৫) বাতেন (৩৫), জোসনা (২৫), সোহেলকে (৩৫) আটক করে জিজ্ঞাসাবাদ করে।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *