কলকাতায় নেমেছেন সালাহ উদ্দিনের স্ত্রী। তাকে বহনকারি এয়ার ইন্ডিয়ার বিমানটি নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেছে।
জাতীয়

শিলংয়ের পথে হাসিনা আহমেদ

কলকাতায় নেমেছেন সালাহ উদ্দিনের স্ত্রী। তাকে বহনকারি এয়ার ইন্ডিয়ার বিমানটি নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেছে।স্বামীকে দেখতে ভারতের মেঘালয় রাজ্যের শিলং এর পথে রওনা হয়েছেন বিএনপি নেতা সালাহ উদ্দিনের স্ত্রী হাসিনা আহমেদ। কলকাতায় নেমেছেন সালাহ উদ্দিনের স্ত্রী। তাকে বহনকারি এয়ার ইন্ডিয়ার বিমানটি নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেছে। যাত্রা পথে সময় নেয় এক ঘণ্টা এক মিনিট।

এর আগে রাত ৯টা ৪৫ মিনিটে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে তিনি কলকাতার উদ্দেশে রওয়ানা দেন।

তিনি আসাম হয়ে শিলংয়ের উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে গেছেন। হাসিনা আহমেদের সঙ্গে রয়েছেন সালাহ উদ্দিনের ভগ্নিপতি মাহবুবুল কবির মুনমুন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শায়রুল কবির খান।

এদিকে শিলংয়ে বিএনপির সহদপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি। তিনি সেখান থেকে গণমাধ্যমকে জানিয়েছেন, শিলংয়ে হাসপাতালে চিকিৎসাধীন সালাহ উদ্দিনের স্মৃতিভ্রম সমস্যা দেখা দিয়েছে।

নিখোঁজ হওয়ার দুই মাস পর মেঘালয়ে হদিস মেলে সালাহ উদ্দিনের। সেখানে শিলংয়ের সিভিল হাসপাতালে তার চিকিৎসা চলছে।

৫৪ বছর বয়সী সালাহ উদ্দিন হাসপাতালে পুলিশের কাছে দাবি করেছেন, গত ১০ মার্চ অচেনা এক দল লোক উত্তরার একটি বাড়ি থেকে তাকে তুলে নেয়ার পর থেকে আর কিছুই তিনি মনে করতে পারছেন না। সিলেট সীমান্ত থেকে ১০০ কিলোমিটারের কম দূরত্বের শিলংয়ে কীভাবে এলেন, তাও তিনি বলতে পারেননি।

গত মার্চে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সালাহ উদ্দিনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করে পরিবার। এর পর গত ১২ মে শিলং থেকে স্বামীর ফোন পাওয়ার কথা জানান সালাহ উদ্দিনপত্নী হাসিনা আহমেদ।

শিলং পুলিশ জানিয়েছে, অসংলগ্ন আচরণের কারণে তাকে প্রথমে একটি মানসিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সিভিল হাসপাতালে স্থানান্তর করা হয়। তার বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগে একটি মামলাও হয়েছে সেখানে। তবে অসুস্থতার কারণে গতকাল শনিবার তাকে আদালতে তোলা হয়নি।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *