হজ, তবলীগ জামাত ও প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়কে নিয়ে কটূক্তির অভিযোগে সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দায়ের করা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।
জাতীয়

লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

হজ, তবলীগ জামাত ও প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়কে নিয়ে কটূক্তির অভিযোগে সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দায়ের করা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।হজ, তবলীগ জামাত ও প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়কে নিয়ে কটূক্তির অভিযোগে সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দায়ের করা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

বুধবার ঢাকা মহানগর হাকিম শাহরিয়ার মাহমুদ আদনান এ আদেশ দেন।

গত ২ অক্টোবর আইনজীবী শাহ আলম একই আদালতে মামলাটি দায়ের করেন।আদালত ওইদিন মামলা আমলে নিয়ে আসামি লতিফ সিদ্দিকীকে ১৫ অক্টোবর হাজির হতে সমন জারি করেন। সমন অনুযায়ী তিনি বুধবার আদালতে হাজির না হওয়ায় বাদী আদালতে আসামির বিরুদ্ধে  গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন জানান।

শুনানি শেষে আদালত ওই আবেদন মঞ্জুর করেন। একই সঙ্গে আগামী ২৩ নভেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেন

আদালতে হাজি না হওয়ায় এ দিন মামলার বাদীপক্ষ লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন। আদালত শুনানি শেষে তা মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কে এক অনুষ্ঠানে পবিত্র হজ নিয়ে কটূক্তি করায় দেশ-বিদেশে রাজনৈতিক অঙ্গনসহ সর্বত্র এ নিয়ে তোলপাড় শুরু হয়। তাকে মন্ত্রিত্ব থেকে বরখাস্ত ও গ্রেফতার করে বিচারের দাবি জানায় বিভিন্ন ইসলামী রাজনৈতিক দল ও সংগঠনগুলো। এ ছাড়া বিভিন্ন জেলায় তার বিরুদ্ধে একডজনেরও বেশি মামলা দায়ের করা হয়।

Comments

comments

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *