পাঁচ লাখ এক টাকা দেনমোহরে হনুফা আক্তার রিক্তাকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করলেন ৬৮ বছরের রেলমন্ত্রী মুজিবুল হক।
সারাদেশ

রেলমন্ত্রীর বিয়ে সম্পন্ন

Railway-Minister-wedding-ceremonyপাঁচ লাখ এক টাকা দেনমোহরে হনুফা আক্তার রিক্তাকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করলেন ৬৮ বছরের রেলমন্ত্রী মুজিবুল হক। শুক্রবার বিকেল ৩টা ১৭ মিনিটে কাবিননামায় সই করেন বর-কনে।

বিয়ের কাজ সম্পন্ন করেন গল্লাই ইউনিয়নের মুসলিম নিকাহ রেজিস্ট্রার মাওলানা  মো. সিদ্দিকুর রহমান।

শুক্রবার দুপুরে বিয়েবাড়িতে পৌঁছেন দেশের প্রথম পতাকাবাহী বর মুজিবুল হক মুজিব। সঙ্গে ছিলেন নৌমন্ত্রী শাজাহান খানসহ ছয়জন মন্ত্রী এবং অর্ধশতাধিক এমপি।  মন্ত্রীর বিয়ের আয়োজন নিয়ে বর-কনের স্বজন ও কুমিল্লা আওয়ামী লীগের নেতাকর্মীরা উৎফুল্ল।

বরের আগমনী বার্তায় সরগরম হয়ে ওঠে মীরাখোলা গ্রাম। বর দেখতে উৎসুক মানুষের ভিড় জমে গ্রামে।

বেলা ১১টার দিকে সাত শতাধিক বরযাত্রী নিয়ে মন্ত্রী তার মিন্টু রোডের সরকারি বাসা থেকে কুমিল্লার উদ্দেশে যাত্রা করেন। দাউদকান্দির শহীদনগর জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন তারা। এরপর তারা বিয়েবাড়িতে পৌঁছান। তাদের স্বাগত জানাতে মোড়ে মোড়ে তৈরি করা হয় সুদৃশ্য  তোরণ।

মন্ত্রী জামাই পেয়ে মহা খুশি কনের আত্মীয়রা। তারা ফুল দিয়ে বরণ করে নেন মন্ত্রী জামাইকে। এরপর পাঁচ লাখ এক টাকা দেনমোহরে বিয়ে সম্পন্ন হয় মুজিবুল-হনুফার বিয়ে।

অতিথিদের আপ্যায়ন করা হয়েছে খাসির কাচ্চি, মুরগির রোস্ট, জালি কাবাব, বোরহানি, কোমল পানীয় ও জর্দা। বরকে দেয়া হয়েছে ১৬  কেজি ওজনের আস্ত খাসির রোস্ট। স্থানীয়ভাবে এর নাম ‘দরুজ’। এলাকার নামকরা বাবুর্চি কুমিল্লা ক্লাবের মিল্টন রোজারিও তৈরি করেছেন এসব খাবার।

এদিকে বিয়েবাড়িতে ভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করতে সার্বক্ষণিক কাজ করছে বিশেষ ডিউটি পুলিশ, পুলিশের মোবাইল টিম, ডিএসবি, ট্রাফিক পুলিশ, গোয়েন্দা পুলিশ। সাদা পোশাকেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *