হ্যাপির মামলা থেকে রুবেলকে অব্যাহতি

জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনকে বিশ হাজার টাকা মুচলেকায় জামিন দিয়েছেন ঢাকা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক তানজিনা ইসলাম।

জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনকে বিশ হাজার টাকা মুচলেকায় জামিন দিয়েছেন ঢাকা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক তানজিনা ইসলাম।জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনকে বিশ হাজার টাকা মুচলেকায় জামিন দিয়েছেন ঢাকা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক তানজিনা ইসলাম।

রুবেল রোববার আদালতে হাজির হয়ে জামিন চাইলে তা মঞ্জুর করা হয়।

এদিকে এই মামলা থেকে রুবেলকে অব্যাহতি দিয়ে যে প্রতিবেদন দাখিল করা হয়েছে তার বিরুদ্ধে নারাজি দিয়েছেন অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। নারাজি আবেদনের ওপর ২০ মে শুনানির দিন ধার্য করেছেন আদালত।

একই আদালতে রোববার নিজেই হাজির হয়ে এ নারাজি আবেদন করেন হ্যাপি। সঠিকভাবে তদন্ত না হওয়ায় তিনি এ নারাজি দেন।

২০১৪ সালের ১৩ ডিসেম্বর নাজনীন আক্তার হ্যাপি মিরপুর মডেল থানায় অভিযোগ করেন যে, ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বিভিন্ন প্রলোভন দেখিয়ে রুবেল হ্যাপির ইচ্ছার বিরুদ্ধে দৈহিক সম্পর্ক স্থাপন করেন বলেও অভিযোগে বলা হয়।

রুবেল হোসেনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় চলতি বছরের ২৯ মার্চ অব্যাহতির চূড়ান্ত প্রতিবেদনটি আদালতে দাখিল করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের উইমেন সাপোর্ট এ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের পরিদর্শক হালিমা খাতুন।

এরপর ১৩ এপ্রিল ঢাকা মহানগর হাকিম আতাউল হক চূড়ান্ত প্রতিবেদনটি স্বাক্ষর করে পরবর্তী পদক্ষেপের জন্য চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) বরাবর পাঠান।

চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) ১৯ এপ্রিল ঢাকা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এ মামলাটি বদলি করেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক তানজিনা ইসলাম অব্যাহতির শুনানির জন্য ১৭ মে দিন ধার্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *