রাজধানীর পৃথকস্থানে চার গাড়িতে আগুন ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
জাতীয়

রাজধানীতে ৪ গাড়িতে আগুন, আহত ৮

রাজধানীর পৃথকস্থানে চার গাড়িতে আগুন ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।রাজধানীর পৃথকস্থানে চার গাড়িতে আগুন ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

গাড়িতে আগুনের ঘটনায় কোন হতাহতের খবর না পাওয়া গেলেও ককটেল বিস্ফোরণে ৮ জন আহত হয়েছেন। আহতরা হলেন, ফারাবী (২৪), সবুর (২৪), শম্পা আক্তার (২৪), তামান্না (২৪) নিয়াজ হাসানাত (২৩), ইমন (২৩) ও রকিবুল ইসলাম (৩২) পথচারীরা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

সূত্র জানায়, সন্ধ্যা পৌঁনে ৭ টায় তেজগাঁও থানাধীন সাতরাস্তা এলাকায় গুলিস্থান টু গাজিপুরগামী একটি যাত্রীবাহী বাসে দৃর্বৃত্তরা আগুন দেয়। এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

অন্যদিকে, সন্ধ্যা সাড়ে ৭ টায় রমনার সুগন্ধ্যা গেটের সামনে একটি হুলুদ ক্যাবে দুর্বৃত্তরা আগুন দেয়। এই দুটি আগুনের ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। এ বিষয়ে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার গোলাম মোস্তফা জানান, রাজধানীতে কোন গাড়িতে আগুনের ঘটনা ঘটেনি।

এদিকে, সন্ধ্যা সাড়ে ৬ টায় শহীদ মিনারের সামনে দুর্বৃত্তরা পরপর তিনটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে ফারাবী, সবুর, শম্পা আক্তার ও অজ্ঞাত যুবক আহত হয়। আহত চারজন শহীদ মিনারের সামনে চা পান করছিলেন। প্রায় একই সময় টিএসসির মোড়ে দুর্বৃত্তরা ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে তামান্ন, নিয়াজ ও ইমন গুরুতর আহত হন।

অন্যদিকে, সন্ধ্যা ৭ টায় মৎস ভবনের সামনে মিরপুরগামী বিহঙ্গ পরিবহনের একটি যাত্রীবাহী বাসকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে দৃর্বৃত্তরা। এতে ওই বাসের যাত্রী রকিবুল ইসলাম আহত হন। পথচারীরা আহত ৮ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকের কলেজ হাসপাতালে নিয়ে যান।

সন্ধ্যা পৌনে ৭টার দিকে তেজগাঁও থানাধীন সাতরাস্তা এলাকায় গাজীপুরগামী একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়া হয়। এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *