যে ১০টি তুচ্ছ ঝগড়া সব দম্পতিরাই করেন

যে ১০টি তুচ্ছ ঝগড়া সব দম্পতিরাই করেন

565
0
SHARE

যে ১০টি তুচ্ছ ঝগড়া সব দম্পতিরাই করেনসপ্তাহে কতবার ঝগড়া হয় আপনাদের? টিভি দেখা, এসি চালানো সব তুচ্ছ ব্যাপার নিয়ে ঝাগড়া লেগেই থাকে? শুধু আপনারা নয়। পৃথিবীর সব দম্পতির এমন তুচ্ছ ব্যাপার নিয়ে ঝগড়া করেই থাকেন। জেনে নিন এমনই কিছু তুচ্ছ কারণ যা নিয়ে প্রায় সব দম্পতিরাই ঝগড়া করে থাকেন।

১. টিভির রিমোট
টিভি দেখার সময় রিমোট কার হাতে থাকবে তা নিয়ে কতবার ঝগড়া হয়েছে আপনাদের?

২. হোয়াটসঅ্যাপ ব্লু টিক
আপনার মেসেজ পড়েছেন অথচ উত্তর দেননি? সব দম্পতিরাই এই বিষয়টা নিয়ে একে অপরের উপর অভিমান করেন। আর তারপর…

৩. গাড়ির মিউজিক
কী গান চালানো হবে গাড়িতে? একজনের পছন্দ সফ্ট মিউজিক, তো অন্যজনের হার্ড রক। গল্পটা চেনা চেনা লাগছে কি?

৪. বিছানা
রাতে ঘুমনোর সময় একজন গোটা বিছানা জুড়ে শুয়ে থাকেন, পুরো কম্বলটাই নিজের গায়ে টেনে নেন। সব দম্পতির মধ্যেই একজন তো এমন আছেনই।

৫। টয়লেট
একেক জন একেক রকম অভ্যাসে বড় হয়ে থাকেন। কেউ টয়লেট করে কমোড সিট তুলে রাখেন, কেউ বা পুরো কমোডটাই ঢেকে দেন। দিনে অন্তত একবার এই নিয়ে ঝগড় তো
হবেই।

৬. লাইট অফ
রাতে ঘুমনোর আগে কে সুইচ অফ করবেন লাইট? সারা দিনের ক্লান্তির পর কেউই বিছানা ছেড়ে উঠতে চান না। তাই এই ঝগড়া তো লেগেই থাকে।

৭. পারিবারিক অনুষ্ঠান
সপ্তাহের মাঝখানে হটাৎ একজনের পরিবারে বিয়ের অনুষ্ঠান। অন্যজন ছুটি পাচ্ছেন না। ঝগড়া তো অবধারিত।

৮. আয়না
সকালে অফিস যাবেন, দু’জনে এক সঙ্গে ডিনার বা বন্ধুদের সঙ্গে পার্টি। রেডি হওয়ার সময় কে কাকে সাইড করে দাঁড়াবেন আয়নার সামনে? এই ঝগড়া মাঝে মাঝে মারামারিতেও পরিণত হতে পারে।

৯. সাজগোজ
পার্টিতে যাওয়ার আগে কী পরবেন তা ভেবে পাচ্ছেন না স্ত্রী। অথচ পেরিয়ে যাচ্ছে সময়। ধৈর্য হারাচ্ছেন স্বামী। এই গল্পও বোধহয় সব বাড়ির।

১০. এসির তাপমাত্রা
একজন এসি চালালেই কাঁপতে থাকেন, তো অন্যজন বন্ধ করলেই দরদর করে ঘামেন। অনেক দম্পতির মধ্যেই এমন বৈপরীত্য থাকে। আপনাদের আছে নাকি এই সমস্যা?

Comments

comments