বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ের মোবাইল ফোনের নেটওয়ার্কও বিচ্ছিন্ন করা হয়েছে। বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে টেলিফোন লাইনও।
জাতীয়

মোবাইল নেটওয়ার্ক, ইন্টারনেট ও ডিশ সংযোগও বিচ্ছিন্ন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ের মোবাইল ফোনের নেটওয়ার্কও বিচ্ছিন্ন করা হয়েছে। বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে টেলিফোন লাইনও।বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ের মোবাইল ফোনের নেটওয়ার্কও বিচ্ছিন্ন করা হয়েছে। বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে টেলিফোন লাইনও।

শনিবার সকাল থেকে কার্যালয় ও আশপাশে গ্রামীণ ফোন, রবি ও বাংলালিংকের সংযোগ পাওয়া যাচ্ছে না। অন্য অপারেটরের সংযোগও ঠিকমতো মিলছে না।

অপারেটরদের একটি সূত্র জানিয়েছে, খালেদা জিয়ার অফিস সংলগ্ন মোবাইলফোন নেটওয়ার্ক বন্ধ করা হয়েছে। ফলে ওই অফিস ছাড়াও আশপাশের ২০০ মিটারের মধ্যে মোবাইলের নেটওয়ার্ক পাওয়া যাচ্ছে না।

নির্ধারিত এলাকায় তিনটি ফোন কোম্পানির বেশ কয়েকটি বেস স্টেশন রয়েছে। এ এলাকায় কূটনীতিকদেরও যাতায়াত রয়েছে।

এর আগে শুক্রবার দিবাগত গভীর রাতে ওই কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ঢাকা বিদ্যুৎ বিতরণ কোস্পানি-ডেসকো।

শুক্রবার বিকেলে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান পানি-বিদ্যুৎ-গ্যাস লাইনসহ সব সংযোগ বিচ্ছন্ন করা এবং খালেদার কার্যালয়ে খাবার নিয়ে যাওয়া বন্ধ করে দেওয়ার হুমকি দেন। এর বাস্তবায়ন শুরু হয় ২টা ৪২ মিনিটে বিদ্যুৎ বিচ্ছিন্নের মাধ্যমে।

তারপর শনিবার সকাল ১১টার দিকে তার কার্যালয়ের ইন্টারনেট সংযোগ এবং স্যাটেলাইট টিভি বা ডিশ এন্টেনার সংযোগও বিচ্ছিন্ন করে সরকারের লোকেরা।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার দলের ওই কার্যালয়ের বিদ্যুৎ সংযোগসহ ডিশ ও অন্যান্য সংযোগ কেটে দেওয়ার বিষয়ে নিশ্চিত করেছেন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *