former-Chittagong-mayor-Mohiuddin-hospitalised

মহিউদ্দিন চৌধুরী গুরুতর অসুস্থ

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী গুরুতর অসুস্থ। উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় নেওয়া হয়েছে।
রোববার বেলা পৌনে ৩টার দিকে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়াম থেকে স্কয়ার হাসপাতালের হেলিকপ্টারে করে মহিউদ্দিন চৌধুরীকে ঢাকায় নেওয়া হয়।

বেলা আড়াইটার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদীবাগের ম্যাক্স হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্সে করে এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে স্টেডিয়ামে নেওয়া হয়। সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর সঙ্গে তাঁর বড় মেয়ের জামাতা, সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী ও ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহিন রয়েছেন।

শনিবার রাতে নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তির পর ভোররাতে মহিউদ্দিন চৌধুরীকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

অসুস্থ মহিউদ্দিন চৌধুরীকে দেখতে রোববার সকালে চট্টগ্রাম নগরীর ম্যাক্স হাসপাতালে যান মেয়র আ জ ম নাছির। তিনি চিকিৎসকদের কাছে মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নেন।

মহিউদ্দিন চৌধুরী দীর্ঘদিন ধরে হার্ট, কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। হাসপাতালে ভর্তির পর কিছুটা শারীরিক উন্নতি হয়। তবে কিডনি ও কার্ডিয়াক সমস্যার কারণে ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে ভারতের চেন্নাই নিয়ে যাওয়া হবে।

মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী চট্টগ্রাম নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন মালয়েশিয়া রয়েছেন। স্বামীর অসুস্থতার খবর পেয়ে তিনি দেশে ফিরছেন বলে পরিবার থেকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *