মার্চে মধ্যবর্তী নিবার্চনের ইঙ্গিত এরশাদের
জাতীয়

মার্চে মধ্যবর্তী নিবার্চনের ইঙ্গিত এরশাদের

মার্চে মধ্যবর্তী নিবার্চনের ইঙ্গিত এরশাদেরআগামী বছরের মার্চে মধ্যবর্তী নিবার্চনের ইঙ্গিত দিয়ে প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বাই মার্চ নেক্সট ইয়ার, জাতীয় পার্টির ফুললি রেডি টু ফর ইলেকশন। আমাদের টার্গেট ১৫১ আসন।

৩ দিনের সফরে শনিবার রংপুর পল্লী নিবাসে এরশাদের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

এরশাদ বলেন, দেশের জনগণ আওয়ামী লীগ ও বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ শান্তি চায়। আর সে শান্তি একমাত্র জাতীয় পার্টিই দিতে পারে। আমরা সেই লক্ষ্য নিয়েই কাজ করছি।

তিনি বলেন, জাতীয় পার্টির ৯ বছরে দেশের মানুষ শান্তিতে ছিল। সে সময় দেশে সন্ত্রাস, চাঁদাবাজী, খুন-গুম-হত্যা ছিল না। জিনিসপত্রের দামও মানুষের লাগালের মধ্যে ছিল । কিন্তু এখন মানুষ সব সময়ই আতঙ্কে থাকে।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, বিএনপি সুসংগঠিত নয়, তারা নেতৃত্ব সংকটে পড়েছে। আমরা এ সুযোগকে কাজে লাগিয়ে প্রধান বিরোধীদল হিসেবে থাকতে চাই। আর এজন্য দলের নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, এখনও আমাদের দল কিছুটা অগোছালো রয়েছে। মার্চের আগেই দল গোছানোর কাজ শেষ হবে। আগামী মার্চের আগেই সারা দেশে কাউন্সিল করে জাতীয় পার্টিকে সুসংগঠিত করা হবে। এরপরই আমরা আগামী জাতীয় নির্বাচনের জন্য মাঠে কাজ করব।

এর আগে সকাল সাড়ে ৮টায় ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছলে এরশাদকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয় নবগঠিত জাতীয় পার্টির জেলা ও মহানগরের নেতাকর্মীরা।

এরপর এরাশাদের গাড়িবহর রংপুরের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে তারাগঞ্জ ও পাগলাপীরে স্থানীয় জাতীয় পার্টি আয়োজিত পথসভায় অংশ নেন তিনি।

দেশের বর্তমান অবস্থা ভালো নয় দাবি করে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ পথসভায় এরশাদ বলেন, সরকারের সব বিভাগে সন্ত্রাস, দুর্নীতি ও দলীয়করণ ছড়িয়ে পড়েছে। মানুষ ভালো নেই; এখন সবখানেই খুন-গুমের আতঙ্ক।

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব সাবেক এমপি হোসেইন মকুল শাহরিয়ার আসিফ, মহানগর আহ্বায়ক সাবেক সদর উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব ইয়াসির আহম্মেদ, জাপা নেতা মুন্সি আব্দুল বারী, আজিজুল ইসলাম, শামসুল আলম প্রমুখ।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *