বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের পিটুনিতে মারা গেছেন এক যুবক।
জাতীয়

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রাণ হারাল ভাই

বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের পিটুনিতে মারা গেছেন এক যুবক।বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের পিটুনিতে মারা গেছেন এক যুবক। শুক্রবার রাতে রাজধানীর পশ্চিম ভাষানটেকের গোলটেক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাসির হোসেন (২৫) ওই এলাকার আবদুল মতিন সরদারের ছেলে।

ভাষানটেক এলাকার আবুল, বাবলু, মামুন, কানা আলমসহ আট-নয়জন বখাটে তার মামাতো বোনকে (১৫) বেশ কিছু দিন ধরে উত্ত্যক্ত করছিল। গতকাল বিকেলে মামাতো বোনকে আবার উত্ত্যক্ত করে ওই বখাটেরা।

নাসিরের বড়ভাই মোশাররফ হোসেন জানান,  গতকাল সন্ধ্যায়ও বখাটে ওই যুবকরা বোনকে উত্ত্যক্ত করলে নাসির এর প্রতিবাদ জানায়। আবার এমন ঘটনা ঘটলে তিনি আইনের আশ্রয় নেবেন বলেও সাবধান করে দেন।

এর জের ধরে রাত সাড়ে ৯টার দিকে ওই বখাটেরা বাসায় ফেরার সময় নাসিরের গতিরোধ করে লোহার পাইপ, ইট এবং পাথরের আঘাতে নাসিরকে জখম করে।

পরে স্থানীয় লোকজনের সহায়তায় মোশাররফ ভাই নাসিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নাসির মারা যান।

নাসিরের বাবা মৃত আবদুল মতিন সরদার। তাদের বাসা ৯৩/১ পশ্চিম ভাষানটেক। বড় ভাইয়ের সঙ্গে মাছের খামারের ব্যবসা করতেন নাসির।

মোশাররফ আরো জানান, কয়েক বছর আগেও এই বখাটেদের অত্যাচারে তাদের বাবা হার্ট অ্যাটাক করে মারা গেছেন। এদের বিরুদ্ধে থানায় অভিযোগ থাকলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *