বুকে ব্যথা নিয়ে আবারও হাসপাতালে সালাহ উদ্দিন

বুকের ব্যথা অনুভব করায় বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদকে কারাগার থেকে আবারও হাসপাতালে নেয়া হয়েছে।

বুকের ব্যথা অনুভব করায় বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদকে কারাগার থেকে আবারও হাসপাতালে নেয়া হয়েছে।বুকের ব্যথা অনুভব করায় বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদকে কারাগার থেকে আবারও হাসপাতালে নেয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে হাসপাতালে তার বেশকিছু পরীক্ষা করা হয়েছে।

বৃহস্পতিবার ভারতের শিলং টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বুকে ব্যথার অভিযোগ করায় আদালতের নির্দেশনায় সালাহ উদ্দিনের স্বাস্থ্য পরীক্ষার জন্য কারাগার থেকে নর্থ-ইস্টার্ন ইন্দিরা গান্ধি রিজিওনাল ইনস্টিটিউট অফ হেলথ অ্যান্ড মেডিকেল সায়েন্সেসে (এনইআইজিআরআইএইচএমএস) নেয়া হয়।

আজ সকালে হাসপাতালে তার বেশকিছু পরীক্ষা করা হয়েছে। আগামী ১০ জুন আদালতে তোলার আগ পর্যন্ত তাকে হাসপাতালেই রাখা হতে পারে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

ঢাকর উত্তরা থেকে ‘নিখোঁজ’ হওয়ার দীর্ঘ দুই মাস পর গত ১১ মে মেঘালয় রাজ্যের রাজধানী শিলংয়ে গ্রেফতার হন সালাহ উদ্দিন। এরপর চিকিৎসা শেষে বুধবার তাকে প্রথমবারের মতো আদালতে হাজির করা হলে বিচারক ১৪ দিনের পুলিশি হেফাজতে পাঠান।

এর আগে চিকিৎসকররা সালাহ উদ্দিন আহমেদের শারীরিক অবস্থাকে ‘স্থিতিশীল’ বলে মঙ্গলবার ছেড়ে দিলে তাকে থানায় নেয়া হয়।

বুধবার তাকে আদালতে হাজির করার পর সালাহ উদ্দিন বুকে ব্যথা থাকার কথা জানালে তাকে কারাগারে পাঠানোর আগে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে নিতে পুলিশকে নির্দেশ দেন বিচারক।

সালাহ উদ্দিনের আইনজীবী এসপি মহন্ত বলেন, বুকে ব্যথা ও ঘুম না হওয়ার কারণে তার চিকিৎসার ব্যবস্থা নিতে তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দেন বিচারক।

ইস্ট খাসি হিলসের এসপি এম খারক্রাং বলেন, এনইআইজিআরআইএইচএমএস থেকে পরামর্শ দেয়া হয়েছিল যে সালাহ উদ্দিন বুকে ব্যথার কথার জানালে তাকে চিকিৎসা দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *