বিএনপি নষ্ট ও জঙ্গি দল আর খালেদা জিয়া উন্মাদ হয়ে গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
জাতীয়

‘বিএনপির সঙ্গে সংলাপ নয়’

বিএনপি নষ্ট ও জঙ্গি দল আর খালেদা জিয়া উন্মাদ হয়ে গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।বিএনপি নষ্ট ও জঙ্গি দল আর খালেদা জিয়া উন্মাদ হয়ে গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তাই তাদের সঙ্গে যেকোনো সংলাপ নাকচ করে দিয়েছেন তিনি।

শুক্রবার বিকালে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

বিএনপির শীর্ষস্থানীয় নেতাদের সঙ্গে বিভিন্ন দেশের কূটনীতিকদের বৈঠক নিয়ে আওয়ামী লীগ কিছু ভাবছে না বলে জানান হানিফ। তিনি বলেন,  “কূটনীতিকরা সামাজিক প্রোগ্রামে যেতেই পারেন। এসব নিয়ে আমরা ভাবছি না।”

বিএনপির নেতাদের সংলাপের প্রস্তাব নাকচ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “বিএনপি একটি নষ্ট ও জঙ্গি দল হিসেবে চিহ্নিত। এই নষ্ট রাজনীতি থেকে বিএনপিকে আগে বেরিয়ে আসতে হবে।”

এক প্রশ্নের উত্তরে হানিফ বলেন, “খালেদা এখন ভয়ংকর উন্মাদ হয়ে গেছে। এ জন্য নিজের দলের লোকদেরও হত্যা করতে তারা কুণ্ঠাবোধ করছে না। রিয়াজ রহমানের ওপর হামলা তারই অংশ।”

বিএনপির নেতাদের নির্দেশে সারা দেশে নাশকতা হচ্ছে অভিযোগ করে হানিফ তাদের উদ্দেশে বলেন, “এ জন্য আপনাদেরও বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে। যাদের নির্দেশে এ ঘটনা ঘটছে, তাদের কাউকেই ছাড় দেয়া হবে না।”

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এনামুল হক শামীম, এস এম কামাল প্রমুখ।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *