বাংলাদেশের ম্যাচ: বার্ষিক পরীক্ষায় শতাধিক অনুপস্থিত

বাংলাদেশ-ভারত আজকের ম্যাচে পরীক্ষার তারিখ না পেছানের কারণে সুনামগঞ্জ দিরাই ডিগ্রী কলেজে একাদশ শ্রেনির শতাধিক পরীক্ষার্থী আজকের নির্ধারিত পরীক্ষায় অংশগ্রহন করেনি।

বাংলাদেশ-ভারত আজকের ম্যাচে পরীক্ষার তারিখ না পেছানের কারণে সুনামগঞ্জ দিরাই ডিগ্রী কলেজে একাদশ শ্রেনির শতাধিক পরীক্ষার্থী আজকের  নির্ধারিত পরীক্ষায় অংশগ্রহন করেনি। নাবিল চৌধুরী দিরাই সুনামগঞ্জ

বাংলাদেশ-ভারত আজকের ম্যাচে পরীক্ষার তারিখ না পেছানের কারণে সুনামগঞ্জ দিরাই ডিগ্রী কলেজে একাদশ শ্রেনির শতাধিক পরীক্ষার্থী আজকের  নির্ধারিত পরীক্ষায় অংশগ্রহন করেনি। খোঁজ নিয়ে জানা যায়,আজ ১৯ মার্চ বাংলাদেশ-ভারত ম্যাচের দিন পরীক্ষার তারিখ পেছানের দাবি করে কলেজের কয়েকশ ছাত্র।

এজন্য গতকাল ১৮ মার্চ কলেজের অধ্যক্ষ অনুকুল রায়ের সাথে ছাত্রনেতা সিদ্দিকি তুষার, সাহেল আহমেদ ও শাওন মিয়ার নেতৃত্বে ছাত্রদের একটি প্রতিনিধি দল দেখা করে। এসময় তিনি তাদেরকে পরীক্ষা পরিচালনা কমিটির সাথে দেখা করতে বলেন।

ছাত্ররা পরীক্ষা পরিচালনা কমিটির প্রধান প্রদীপ দাসের সাথে কথা বললে তিনি ডিগ্রী পরীক্ষার প্রস্তুতির কারণ দেখিয়ে পরিক্ষার তারিখ পেছানে যাবে না বলে জানান। এসময় উপস্থিত ছিলেন শাওন,রাজিব,ইকবাল,মেহেদি,পাপ্পু,তারেক,সুহানসহ কয়েকশ ছাত্র।

পরীক্ষা না পেছানের প্রতিবাদে ও বাংলাদেশের খেলা দেখার জন্য আজকের নির্ধারিত পরীক্ষায় শতাধিক পরীক্ষার্থী অংশগ্রহন না করার ফলে বাকী যারা অংশগ্রহন করেছেন তাদের অধিকাংশই এক থেকে দেড় ঘন্টার মধ্যে পরীক্ষা দিয়ে বাড়ি চলে যায়। এমনকি পরীক্ষা চলাকালীন সময়ে অনেক পরীক্ষার্থী মোবাইলে ইন্টারনেটে বাংলাদেশ-ভারত ম্যাচের স্কোর দেখছিল। ভারতীয় দলের কোন ব্যাটসম্যান আউট হলে পরীক্ষার্থীরা একযোগে আনন্দ করতে থাকে। এতে শিক্ষকদের পরীক্ষার্থীদের নিয়ন্ত্রনে বেশ বেগ পেতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *