বাংলাদেশের পরাজয়ে ক্রিকেট ভক্তের মৃত্যু

ভারতের কাছে বাংলাদেশ দলের পরাজয় সহ্য করতে না পেরে খেলার শেষ মুহুর্তে নাটোরের লালপুর উপজেলার কেশবপুর গ্রামে এক ক্রিকেট ভক্ত হার্ট অ্যাটাকে মারা গেছে।
ভারতের কাছে বাংলাদেশ দলের পরাজয় সহ্য করতে না পেরে খেলার শেষ মুহুর্তে নাটোরের লালপুর উপজেলার কেশবপুর গ্রামে এক ক্রিকেট ভক্ত  হার্ট অ্যাটাকে মারা গেছে। বিশ্বকাপের কোয়াটার ফাইনালে ভারতের কাছে বাংলাদেশ দলের পরাজয় সহ্য করতে না পেরে খেলার শেষ মুহুর্তে নাটোরের লালপুর উপজেলার কেশবপুর গ্রামের উজির আলী (৪৫) নামে এক ক্রিকেট ভক্ত হার্ট অ্যাটাকে মারা গেছে। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

লালপুরের গোপালপুর পৌরসভার মেয়র মঞ্জুরুল ইসলাম বিমল জানান, পৌর এলাকার কেশবপুর মহল্লার মৃত রমজান আলীর পুত্র উজির আলী বৃহষ্পতিবার বিকেলে নিজ ঘরে বসে বাংলাদেশ-ভারত ক্রিকেট খেলা দেখছিলেন। খেলা মাঝামাঝি পর্যায় থেকে বাংলাদেশ দলের পরাজয় অনুমান করে তিনি উত্তেজনায় ঘরের  মধ্যে পাঁয়চারি করছিলেন।

এক পর্যায়ে যখন বাংলাদেশের শেষ উইকেট পড়ে যায় । তখন তিনি বুক চাপটে আর্তনাদ শুরু করেন এবং ঘরের মেঝেতে পড়ে যান।

এ সময় তিনি বুকে তীব্র ব্যাথা অনুভব করছিলেন বলে পরিবারের সদস্যদের জানান। পরিবারের লোকজন তড়িঘড়ি করে তাঁকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথের মাঝে তাঁর মৃত্যু হয়।

নিহত উজির আলীর ছোট ভাই বখতিয়ার হোসেন জানান, তাঁর ভাই হার্ট অ্যাটাকে মারা গেছেন। তিনি একজন খেলা পাগল মানুষ ছিলেন। বাংলাদেশের ফুটবল ও ক্রিকেট দলের প্রায় সকল খেলায় তিনি বাড়ী বসে উপভোগ করতেন। কোন ভাবেই তিনি খেলা দেখা বন্ধ করতেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *