বঙ্গবীরের স্ত্রীকে পুলিশের বাধা

গুলশান কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারেননি কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী।

গুলশান কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারেননি কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী। গুলশান কার্যালয়ে  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারেননি কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী।

রাত পৌনে ৮টায় ৯ সদস্যের একটি প্রতিনিধি দল নিয়ে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ের সামনে যান তিনি।

গুলশান কার্যালয়ের সামনে দায়িত্বরত গোয়েন্দা পুলিশ রেজিস্টার খাতায় তাদের নামও এন্ট্রি করেন। তারা ভেতরে প্রবেশের জন্য কিছুক্ষণ অপেক্ষা করেন। এরপর তারা ভেতরে প্রবেশের জন্য অপেক্ষা করতে থাকেন। ২০ মিনিট পর দায়িত্বপালনরত আইনশৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে জানানো হয় ভেতরে যাওয়ার অনুমতি নেই। পরে রাত সোয়া ৮টার দিকে ফিরে যান তারা।

ফিরে যাওয়ার আগে নাসরিন সিদ্দিকী সাংবাদিকদের বলেন, ‘আমি দেশের মানুষের শান্তির জন্য হরতাল অবরোধ প্রত্যাহারের অনুরোধ নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে এসেছিলাম। দলের পরিচয় দেয়ার পরও এখানে দায়িত্বপালনরত আইনশৃঙ্খলাবাহিনীর এক সিনিয়র কর্মকর্তা বলেছেন, ‘ভেতরে যাওয়ার জন্য উপরের অনুমতি নেই। তাই আমরা চলে যাচ্ছি।’

এর আগে গত ১০ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে তার সরকারি বাসভবন গণভবনে এসে ফিরে যান বঙ্গবীর কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী। প্রধানমন্ত্রী পূর্ব নির্ধারিত জাতীয় অর্থনৈতিক পরিষদের একনেক বৈঠকে যোগ দিতে সকাল সাড়ে ৯টার দিকে বাসভবন থেকে বের হয়ে যান বলে তখন জানান গণভবন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *