ফখরুলসহ ২৬ নেতাকর্মীর শুনানি ফের পেছালো

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৬ নেতাকর্মীর গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে পল্টন থানার একটি মামলায় চার্জ শুনানি পিছিয়ে ফের আগামি ২৪ ডিসেম্বর দিন ধার্য করেছেন।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৬ নেতাকর্মীর গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে পল্টন থানার একটি মামলায় চার্জ শুনানি পিছিয়ে ফের আগামি ২৪ ডিসেম্বর দিন ধার্য করেছেন।বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৬ নেতাকর্মীর গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে পল্টন থানার একটি মামলায় চার্জ শুনানি পিছিয়ে ফের আগামি ২৪ ডিসেম্বর দিন ধার্য করেছেন।

সোমবার মামলাটির চার্জ শুনানির জন্য দিন থাকলেও মির্জা ফখরুলের আইনজীবীরা চার্জ শুনানি পিছিয়ে দেয়ার জন্য সময়ের আবেদন করেন। শুনানি শেষে বিচারক ঢাকার সিএমএম আদালতের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তারেক মইনুল ইসলাম ভূঁইয়া সময়ের আবেদন মঞ্জুর করে ওই আদেশ দেন।

এর আগে গত ৩ সেপ্টম্বরও এই মামলাটির চার্জ শুনানি না করার জন্য আসামিদের পক্ষে সময়ের আবেদন করা হলে বিচারক তা মঞ্জুর করে আজকের দিনটি ধার্য করেন।

২০১৩ সালের ৩ মার্চ পল্টন থানা এলাকায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দ্রুত বিচার আইনে এ মামলা করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমানসহ দলটির ২৬ নেতাকর্মীকে এ মামলার আসামি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *