প্রধানমন্ত্রীর সঙ্গে সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার অনুষ্ঠান সোমবার সন্ধ্যায় ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার অনুষ্ঠান সোমবার সন্ধ্যায় ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে অনুষ্ঠিত হয়েছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার অনুষ্ঠান সোমবার সন্ধ্যায় ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

ইফতার মাহফিল উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেনাকুঞ্জে উপস্থিত হলে প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া, নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব, বিমানবাহিনী প্রধান এয়ার মার্শাল আবু এসরার ও সশস্ত্রবাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক তাকে অভ্যর্থনা জানান।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) সহকারী পরিচালক মোহাম্মদ রেজা-উল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা-সদস্য ও উপস্থিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ইফতারে শরিক হন। তিনি দেশের অব্যাহত শান্তি-সমৃদ্ধি ও সশস্ত্রবাহিনীর উন্নয়নের অগ্রযাত্রা কামনা করে ইফতার অনুষ্ঠানের পূর্বে বিশেষ মোনাজাতে অংশ নেন। এ অনুষ্ঠানে সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা-সদস্য ও আমন্ত্রিত অতিথিরা অংশগ্রহণ করেন।

ইফতার অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাসহ মন্ত্রিপরিষদের সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, সংসদ সদস্যসহ ঊর্ধ্বতন বেসামরিক, সামরিক কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *