রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ফেসবুকের অফিসিয়াল পেজে পেট্রোলবোমা ও ককটেল বিস্ফোরণের দায় স্বীকার করে পোস্ট দেয়া হয়েছে।
শিক্ষাঙ্গন

পেট্রোলবোমা মারার দায় স্বীকার ছাত্রলীগের

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ফেসবুকের অফিসিয়াল পেজে পেট্রোলবোমা ও ককটেল বিস্ফোরণের দায় স্বীকার করে পোস্ট দেয়া হয়েছে।রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ফেসবুকের অফিসিয়াল পেজে পেট্রোলবোমা ও ককটেল বিস্ফোরণের দায় স্বীকার করে পোস্ট দেয়া হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ওই পোস্ট দেয়া হয়। তবে ছাত্রলীগের নেতাকর্মীরা দাবি করছে, ‘এ্যাকাউন্ট হ্যাক’ করে শিবির ওই পোস্ট করেছে।

জানা গেছে, ‘বাংলাদেশ স্টুডেন্ট লীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ইউনিট‘ নামে একটি ফেসবুক পেজে বেলা ১১টা ৫০ মিনিটের দিকে একটি পোস্ট আপডেট করা হয়। ওই পোস্টে উল্লেখ করা হয়, ‘চিন্তা কর মামা কি ব্রেইন। পেট্রল বোমা ককটেল মারছি আমরা আর দোষ হচ্চে বিএনপি ছাত্রদল জামায়াত শিবির এর। একেই বলে পলিটিক্স।’

প্রায় সাড়ে ৮ হাজার লাইকের ওই ফ্যান পেজে এই পোস্ট দেয়ার ১২ মিনিটের মাথায় ১২টি লাইক পড়ে। প্রায় ৪০ মিনিট পর ওই পোস্ট ডিলিট করা হয়।

এদিকে রাবি ছাত্রলীগের নামে খোলা ওই পেজটি ছাত্রলীগের অফিসিয়াল পেজ বলে স্বীকার করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা। তিনি বলেন, পেজের এ্যাডমিন ছাত্রলীগের দু’জন কর্মীর সঙ্গে পরে এ বিষয়ে আমার কথা হয়েছে। একজন  এ্যাডমিনের ব্যক্তিগত একাউন্ট হ্যাক হওয়ায় তার একাউন্ট থেকে ওই পোস্ট দেয়া হয়েছে। এ ব্যাপারে আমরা পুলিশ প্রশাসনের নিকট মৌখিকভাবে জানিয়েছি।

এদিকে গত তিন-চারদিন ধরে রাবির আবাসিক হলসহ ক্যাম্পাসের ভিতরে হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। তবে ছাত্রলীগের একটি গোপন সূত্র জানিয়েছে, ক্যাম্পাসে নিরাপত্তা ব্যাবস্থা জোরদারের জন্য বিভিন্ন সময় ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী হাতবোমার বিস্ফোরণের সঙ্গে জড়িত।

এদিকে, বুধবার রাত ১১টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে মালবাহী ট্রাকে পেট্রোলবোমা  নিক্ষেপ করেছে দুবৃর্ত্তরা। এতে গাড়ির সামনের অংশ পুড়ে যায় এবং ট্রাক চালক দগ্ধ হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *