বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনৈতিক বিশ্লেষক ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. পিয়াস করিমের সঙ্গে রাজনৈতিক অসদাচরণ করা হয়েছে বলে মন্তব্য করে বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।
জাতীয়

‘পিয়াস করিমের সঙ্গে রাজনৈতিক অসদাচরণ করা হয়েছে’

বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনৈতিক বিশ্লেষক ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. পিয়াস করিমের সঙ্গে রাজনৈতিক অসদাচরণ করা হয়েছে বলে মন্তব্য করে বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনৈতিক বিশ্লেষক ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. পিয়াস করিমের সঙ্গে রাজনৈতিক অসদাচরণ করা হয়েছে বলে মন্তব্য করে বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।

শুক্রবার বেলা ১১টার দিকে ধানমণ্ডিতে অধ্যাপক ড. পিয়াস করিমের বাসার সামনে মরদেহে শ্রদ্ধা জানতে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

ড. পিয়াস করিমের মরদেহ শহিদ মিনারে নিতে না দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন রিজভী আহমেদ বলেন, ক্ষমতাসীনদের প্রতিটি কাজই হচ্ছে মানুষের আকাঙক্ষার বিরুদ্ধে।

তিনি প্রশ্ন রেখে বলেন, পিয়াসকে কি কোনো মানুষ চেনে না? তাকে কেন শহীদ মিনারে নিতে দেয়া হয়নি?

রিজভী বলেন, ড. পিয়াস করিমের সঙ্গে যে আচরণ করা হয়েছে তা রাজনৈতিক অসদাচরণ।

তিনি বলেন, পিয়াস করিমের চিন্তাধারা এ দেশের গণতন্ত্রকামী মানুষকে জাগ্রত করেছে। তার বলিষ্ট কণ্ঠে আমরা উজ্জীবিত হয়েছি। গণতন্ত্রের পক্ষের শক্তি ড. পিয়াস করিম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা মহানগরের সদস্য সচিব হাবিব-উন নবী খান সোহেল, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) মহাসচিব ডা. এ জেড এম জাহিদ।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *