পাকিস্তান, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিশ্বকাপ দল ঘোষণা

আসন্ন বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে।
আসন্ন বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে।আসন্ন বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে।

ফিটনেস সমস্যা থাকলেও দলে অন্তর্ভুক্ত হয়েছেন বোলার লাসিথ মালিঙ্গা। দল থেকে বাদ পড়েছেন ফাস্ট বোলার শামিন্দা ইরাঙ্গা। এদিকে বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়েও। স্কোয়াডে জায়গা হয়নি ভুসি সিবান্দার। অন্যদিকে,পাকিস্তান দলে কোনো চমক না থাকেলেও দলে জায়গা হয়নি ফাওয়াদ আলম ও উমর গুলের।

পাকিস্তান দল

মিসবাহ-উল হক (অধিনায়ক), আহমেদ শেহজাদ, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ, ইউনিস খান, হ্যারিস সোহেল, উমর আকমল, শোয়েব মাকসুদ, শহীদ আফ্রিদি, ইয়াসির শাহ, মোহাম্মদ ইরফান, জুনায়েদ খান, এহসান আদিল, সোহেল খান ও ওয়াহাব রিয়াজ

শ্রীলঙ্কা দল
অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), তিলকারত্নে দিলশান, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, লাহিরু থিরিমান্নে, দিনেশ চান্ডিমাল, দিমুথ করুনারত্নে, জীবন মেন্ডিজ, থিসারা পেরেরা, সুরঙ্গ লাকমাল, লাসিথ মালিঙ্গা, ধাম্মিকা প্রসাদ, নুয়ান কুলাসেকারা, রঙ্গনা হেরাথ ও সাচিত্রা সেনানায়েকে।
জিম্বাবুয়ে দল
এলটন চিগুম্বুরা (অধিনায়ক), সিকান্দার রাজা, রেজিস চাকাবা, টেন্ডাই চাতারা, চামু চিবাবা, ক্রেইগ আরভিন, তাফাদজা কামুঙ্গোজি, হ্যামিলটন মাসাকাদজা, স্টুয়ার্ট মাতসিকিনারি, সলোমন মির, তাবান্দা মুপারিবা, তিনাশে পেনিয়াঙ্গারা, ব্রেন্ডন টেইলর, প্রসপার উৎসেয়া ও শেন উইলিয়ামস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *