৭ লক্ষণে বুঝবেন পছন্দের মানুষ আপনাকে ভালোবাসে

৭ লক্ষণে বুঝবেন পছন্দের মানুষ আপনাকে ভালোবাসে

656
0
SHARE

জেনে নিন যে ৭ লক্ষণে বুঝবেন পছন্দের মানুষ আপনাকে ভালোবাসে।নারীর মতো পুরুষকেও অনেক ক্ষেত্রে বুঝে ওঠা দুষ্কর। অনেক পুরুষই প্রিয়তমাকে মনের কথা বলে উঠতে পারেন না। কাজে-কর্মে নিজের মনের কথা ব্যক্ত করার চেষ্টা করেন মাত্র। যেমন- বারবার ফোন করা, সামান্য বিষয়ে রেগে যাওয়া বা বডি ল্যাঙ্গুয়েজ বদলে ফেলা। নারীরা অনেকসময় ইঙ্গিতগুলির অর্থ বুঝতে পারেন না। সেখানেই তারা ব্যর্থ। তাই পুরুষদের মন বুঝতে হলে, কিছু সংকেত বুঝে চলুন। পেলেও পেতে পারেন প্রেমের সন্ধান।

জেনে নিন যে ৭ লক্ষণে বুঝবেন পছন্দের মানুষ আপনাকে ভালোবাসে।

১. বারবার ফোন করা
তিনি কি আপনাকে দিনে বারবার ফোন করেন? আপনি কী করছেন, তা সবসময় জানার চেষ্টা করেন? পুরুষদের প্রেমে পড়ার প্রাথমিক লক্ষণই কারণে-অকারণে ফোন করা। প্রথমে ফোন নম্বর জোগাড় করা, তারপর বারবার সেই নারীকে ফোন করা।

২. এমন কিছু করা, যা আগে কেউ করেনি
তিনি কি আপনাকে অনেকভাবে অবাক করতে চেষ্টা করেন? মানে, যেমন ধরুন সারপ্রাইজ দিয়ে অবাক করেন? এমনটা হলে কিন্তু জানবেন, এই বান্দা আপনার প্রেমে হাবুডুবু।

৩. নির্বাক শ্রোতা
লক্ষ্য করে দেখবেন, তিনি আপনার মুগ্ধ শ্রোতা কি না। তিনি কি আপনার সব কথা মনোযোগ সহকারে শোনার চেষ্টা করেন? বা আপনার সব ছোটো ছোটো কথা মন রাখেন? উত্তর হ্যাঁ হলে, এটি নিঃসন্দেহে একটি সিগনাল।

৪. অন্ধবিশ্বাস
আরো একটা বিষয় আপনি নিশ্চিত হতে পারেন। তিনি যদি আপনাকে বিশ্বাস করে সব কথা শেয়ার করেন। এমন সব কথা যা আপনি ছাড়া আর কেউ জানে না, তা হলে আপনি ধরে নিতে পারেন, পুরুষটিও আপনাকে মনে মনে ভালোবেসে ফেলেছেন। কিন্তু এখানে একটা হালকা প্যাঁচ আছে। পুরুষরা অনেকসময় বন্ধু মনে করেও মনের কথা শেয়ার করে থাকেন। সেটার সঙ্গে গুলিয়ে ফেলবেন না।

৫. নিরাপত্তারক্ষী
ভিড় বাস, ট্রেন, মেট্রো, বাজার – যেখানে অনেক লোক আছে, এমন জায়গায় তিনি কি আপনাকে আগলানোর চেষ্টা করেন? যদি তাই হয়, তা হলে আপনাকে বুঝি নিতে হবে তার মনের কথা।

৬. তাকিয়ে থাকা
কোনো অনুষ্ঠানে আপনি খুব সেজেছেন। আপনাকে খুব সুন্দর দেখতে লাগছে। সবাই আপনাকে বাহবা দিচ্ছে। কিন্তু তিনি কি আপনাকে একবারও নিজে থেকে কিছু বলেছেন? বলতেই পারেন। কিন্তু তাঁর বলার ভঙ্গিতে আর অন্যদের বলার মধ্যে অনেক পার্থক্য থাকবে। এবং সেটাই সংকেত। তিনি কখনোই সকলের সামনে আপনাকে বাহবা দেবেন না। যা বলার আড়ালে বলবেন। বা হয়তো কিছু বলবেনই না। মুগ্ধ নয়নে চেয়ে থাকবেন আপনার দিকে।

৭. ফোন না ধরা
লক্ষ্য করে দেখবেন, তিনি কি আপনার সঙ্গে থাকাকালীন অন্য কারো ফোন ধরেন? তা যদি না হয়, বুঝবেন তিনি আপনাকে পছন্দ করেন। তাই আপনার সঙ্গে কাটানো মুহূর্তটি তিনি অন্য কারো সঙ্গে ভাগ করতে চান না।

Comments

comments