ন্যাশনাল ফিডের প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) লটারির ফল প্রকাশ করা হয়েছে।
পুঁজিবাজার

ন্যাশনাল ফিডের আইপিও লটারির ফল প্রকাশ

ন্যাশনাল ফিডের প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) লটারির ফল প্রকাশ করা হয়েছে।ন্যাশনাল ফিডের প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) লটারির ফল প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে রাজধানীর রমনায় অবস্থিত ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনের মিলনায়তনে শুরু হয় ন্যাশনাল ফিডের ড্র। অনুষ্ঠানের উদ্বোধন করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আখতার হোসেন বাদল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির নির্বাহী পরিচালক আব্দুল কাইয়ুম, স্বতন্ত্র পরিচালক নুরুল আমিন, প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) ফিরোজ আলম ও কোম্পানি সচিব আরিফুর রহমান। এ ছাড়াও ইস্যু ম্যানেজার আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট, ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই), চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) ও সিডিবিএলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

কোম্পানিটির আইপিওতে ৪৫ গুণ বেশি আবেদন জমা পড়েছে। কোম্পানিটি ১৮ কোটি টাকার শেয়ার ইস্যুর জন্য আবেদন আহ্বান করেছিল। এর বিপরীতে ৮১৩ কোটি ২৫ লাখ টাকার আবেদন জমা পড়েছে।

আইপিওতে ১ কোটি ৮০ লাখ শেয়ার ইস্যুর অনুমোদন পেয়েছে ন্যাশনাল ফিড। ১০ টাকা অভিহিত মূল্যে কোম্পানিটি বাজারে শেয়ার ছেড়েছে। আইপিওর মাধ্যমে বাজার থেকে ১৮ কোটি টাকা সংগ্রহ করবে তারা।

জানা গেছে, অনিবাসী বাংলাদেশিরা প্রায় ২ কোটি ৪৫ লাখ টাকার আবেদন করেছে। বাকীটা করেছেন দেশি বিনিয়োগকারীরা, যার মধ্যে ব্যক্তি বিনিয়োগকারী ও মিউচুয়াল ফান্ড রয়েছে।

আইপিও লটারির ফল পেতে ক্লিক করুন

ব্যাংক ব্রাঞ্চ কোড

নিবাসি বাংলাদেশী

ক্ষতিগ্রস্ত বিনিয়োগকারী

প্রবাসী বাংলাদেশী

মিউচ্যুয়াল ফান্ড

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *