আমেরিকার দক্ষিণ মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাইকে ‘দুই আনা’ মন্ত্রী হিসেবে অভিহিত করেছেন স্থানীয় সরকারমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ।
সারাদেশ

‘নিশা দেশাই দুই আনার মন্ত্রী’

আমেরিকার দক্ষিণ মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাইকে ‘দুই আনা’ মন্ত্রী হিসেবে অভিহিত করেছেন স্থানীয় সরকারমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ।আমেরিকার দক্ষিণ মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাইকে ‘দুই আনা’ মন্ত্রী হিসেবে অভিহিত করেছেন স্থানীয় সরকারমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ। তিনি বলেছেন, মজিনার পর এবার ‘দুই আনা’ মন্ত্রী নিশা দেশাইয়ের মাধ্যমে ক্ষমতায় বসার চেষ্টা করছেন খালেদা জিয়া।

শনিবার সকালে খুলনা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্মেলন  উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

ভারতের সঙ্গে বর্তমান সরকারের ঘনিষ্ঠ সম্পর্কের কথা বলতে গিয়ে স্থানীয় সরকারমন্ত্রী বলেন, ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাবেক প্রধানমন্ত্রী মহমোহন সিংয়ের চেয়ে কঠোর আওয়ামী লীগ-সমর্থক।

সৈয়দ আশরাফ বলেন,  মার্কিন রাষ্ট্রদূত ড্যান মজিনা ৫ জানুয়ারির নির্বাচন বানচালের বহু চেষ্টা করেছেন। এখন সেদেশের দুই আনা মন্ত্রী নিশা দেশাইয়ের মাধ্যমে বাংলাদেশের ক্ষমতায় বসার চেষ্টা করছে খালেদা জিয়া। তার সেই আশা কোনোদিন পূরণ হবে না।

সম্মেলন শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ হোসেন খুলনা মহানগর কমিটির বর্তমান সভাপতি তালুকদার আব্দুল খালেককে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন। সমঝোতার মাধ্যমে সিলেকশনে তারা পুনরায় নির্বাচিত হন।

বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান সম্পর্কে তিনি বলেন, তারেক রহমান বঙ্গবন্ধুর নামে রাষ্ট্রদ্রোহ মামলা করার কথা বলেছেন। সে জানে না মৃত ব্যক্তির নামে কোনো মামলা হতে পারে না। এই জ্ঞান যার নেই সে আবার ভবিষ্যতের নেতা হবে কীভাবে ?

সম্মেলনে সভাপতিত্ব করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক এমপি। তার আগে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, বেগম মন্নুজান সুফিয়ান এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদ সুজা এমপি, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন ও মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ এমপি। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক এমপি।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *