নির্বাচনী প্রচারে মির্জা আব্বাসের স্ত্রী

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে প্রচার শুরু করেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে প্রচার শুরু করেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস।ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে প্রচার শুরু করেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস।

বুধবার সকালে দক্ষিণ গোড়ানের শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তিনি এ প্রচার শুরু করেন। এ সময় তিনি স্বামীর পক্ষে ভোট চান। ভোটারদের হাতে তুলে দেন প্রচারপত্র।

এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর মহিলাদলের যুগ্ম-সম্পাদক হাবিবা চৌধুরী বীথি, সহ-সাংগঠনিক সম্পাদক নিলুফার চৌধুরী নিলু, তাঁতীদলের ভাইস-প্রেসিডেন্ট জাহাঙ্গীল আলম মিন্টু প্রমুখ।

শান্তিপুর স্কুলের সামনে থেকে শুরু হওয়া গণসংযোগের সময় আফরোজা আব্বাসের সঙ্গে কয়েকশ নেতাকর্মীকে দেখা গেছে। এসময় নেতাকর্মীরা দল, দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও মির্জা আব্বাসের পক্ষে বিভিন্ন স্লোগান দেন।

এদিন বাসাবো-মাদারটেক, বৌদ্ধমন্দির এলাকা এবং ঢাকা মেডিকেল কলেজ ও শাহবাগ এলাকায়  আফরোজা আব্বাসের গণসংযোগ চালানোর কথা রয়েছে।

গত মঙ্গলবার সারাদিন ঢাকার দুই সিটি কর্পোরেশনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা গণসংযোগে ব্যস্ত সময় পার করলেও বিএনপির প্রার্থীদের কাউকেই দেখা যায়নি।

তফসিল অনুযায়ী ৯ এপ্রিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়। শুক্রবার নির্বাচন কমিশন প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেবে।  ভোট হবে আগামী ২৮ এপ্রিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *