নাশকতার আশঙ্কা থাকলে বিএনপিকে ৫ জানুয়ারি সমাবেশের অনুমতি দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
জাতীয়

‘নাশকতার আশঙ্কা থাকলে বিএনপিকে অনুমতি নয়’

নাশকতার আশঙ্কা থাকলে বিএনপিকে ৫ জানুয়ারি সমাবেশের অনুমতি দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।নাশকতার আশঙ্কা থাকলে বিএনপিকে ৫ জানুয়ারি সমাবেশের অনুমতি দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সমাবেশের বিষয়টি খতিয়ে দেখছে বলে তিনি জানান।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুক্রবার সকাল সাড়ে ১১টায় হজ এজেন্সিজ এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) চার দিনব্যাপী ৮ম হজ ও ওমরা মেলার উদ্বোধন শেষে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ‘মাত্রতো ২ তারিখ। এখনো সময় আছে। বিএনপির সমাবেশের অনুমতির বিষয়ে সময়মতো জানা যাবে।’

এর আগে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘বিচ্ছিন্নভাবে হজে পাঠানোর ব্যাপারে দালাল-প্রতারকদের কথা শুনি। তবে কেউ সুনির্দিষ্টভাবে তথ্য দিলে তাদের বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ব্যবস্থা নেবে। হাজীরা যেন দ্রুততম সময়ের মধ্যে পাসপোর্ট পেতে পারেন, সে জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় কাজ করবে।’

হাব সভাপতি মোহাম্মদ ইব্রাহিম বাহারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন- ধর্ম মন্ত্রণালয়সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বি এইচ হারুন এমপি, ধর্ম মন্ত্রণালয়ের সচিব চৌধুরী বাবুল হাসান, হাব মহাসচিব শেখ আব্দুল্লাহ প্রমুখ।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *