নারায়ণগঞ্জে ট্রেন-লেগুনা সংঘর্ষে নিহত ৫

নারায়ণেঞ্জের পাগলায় রেল ক্রসিংয়ে ট্রেন ও লেগুনার সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও ১০ জন।

নারায়ণেঞ্জের পাগলায় রেল ক্রসিংয়ে ট্রেন ও লেগুনার সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও ১০ জন। নারায়ণেঞ্জের পাগলায় রেল ক্রসিংয়ে ট্রেন ও লেগুনার সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও ১০ জন।

ঢাকা-নারায়ণগঞ্জ রেল লাইনের পাগলা রসুলপুর নামক স্থানে সোমবার রাত পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- বাবু (৩০), আল আমিন (৩০), সুমন হোসেন (২৪), আলেয়া বেগম (৪০), মর্তুজা (৪০), অবিনাশ (৪৫), চায়না বেগম (৩০), সাকিব হোসেন (১৮)। বাকি হতাহতদের নাম তাৎক্ষণিক পাওয়া যায়নি।

জিআরপি থানার ওসি আব্দুল মজিদ জানান, লেগুনাটি রেল ক্রসিং অতিক্রম করার সময় নারায়ণগঞ্জ-ঢাকাগামী একটি ট্রেন সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। ঢাকা মেডিকেলে গুরুতর আহত অবস্থায় ৮ জনকে আনা হলে এখানে এক নারী ও ৩ জন পুরুষ মারা যায়।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কুদ্দুস মিয়া জানান, একটি লেগুনা পোস্তগোলা থেকে ১০-১২ জন যাত্রী নিয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিল। এ সময় পাগলা রসুলপুর নামক রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনটি লেগুনাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক জন নিহত হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও চার জনের মৃত্যু হয়।

তবে তাদের পরিচয় পাওয়া যায়নি। লেগুনাতে ১৩ জন আরোহী ছিল। মৃতের সংখ্যা আরো বাড়ার আশঙ্কা আছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ মোজাম্মেল হক জানান, তিন পুরুষ ও এক নারীর লাশ ঢামেকে রয়েছে। আরও ১০ জনের মত নারী পুরুষ চিকিৎসাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *