বিকল্প পরিবহনের একটি বাসে পেট্রলবোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে রাজধানীর ইডেন মহিলা কলেজের দুই ছাত্রী দগ্ধ হয়েছেন।
জাতীয়

পেট্রলবোমায় ইডেনের দুই ছাত্রী দগ্ধ

 বিকল্প পরিবহনের একটি বাসে পেট্রলবোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে রাজধানীর ইডেন মহিলা কলেজের দুই ছাত্রী দগ্ধ হয়েছেন। রাজধানীর জাতীয় সংসদ ভবনের সামনে মানিক মিয়া অ্যাভিনিউয়ে বিকল্প পরিবহনের একটি বাসে পেট্রলবোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে রাজধানীর ইডেন মহিলা কলেজের দুই ছাত্রী দগ্ধ হয়েছেন। লাফিয়ে নামতে গিয়ে আহত হয়েছেন আরো এক ছাত্রী। দগ্ধ দুই ছাত্রীকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

রোববার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনায় দগ্ধ দুই ছাত্রী হলেন সাথি আক্তার ও যুঁথি আক্তার। এসময় মাইমুনা আক্তার নামের অন্য এক ছাত্রী বাস থেকে লাফিয়ে নামতে গিয়ে আহত হন।

শেরে বাংলা নগর থানার এসআই মমিনুল হক জানান, আজিমপুর থেকে বিকল্প পরিবহনের ওই বাসটি মিরপুর ১২ নম্বরের উদ্দেশ্যে যাওয়ার পথে সংসদ ভবন এলাকা অতিক্রম করে মনিপুরিপাড়ায় প্রবেশ করতেই দুর্বৃত্তরা সেটিকে লক্ষ্য করে পেট্রলবোমা নিক্ষেপ করে। এতে এই ঘটনা ঘটে।

এর আগে গতকাল শনিবার সকাল পৌনে ৯টার দিকে রাজধানীর কদমতলী থানার রায়েরবাগে যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে সুলতানা ইসলাম নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের স্নাতকোত্তরের এক ছাত্রী দগ্ধ হন। তাকে পুরান ঢাকার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুনে তার বাঁ পায়ের হাঁটুর নিচের বেশিরভাগ অংশ পুড়ে গেছে।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *