১৯ ফেব্রুয়ারি ঢাকা সফরে আসছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
আন্তর্জাতিক

১৯ ফেব্রুয়ারি ঢাকা আসছেন মমতা

১৯ ফেব্রুয়ারি ঢাকা সফরে আসছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ১৯ ফেব্রুয়ারি ঢাকা সফরে আসছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার সন্ধ্যায় শেখ হাসিনার নিমন্ত্রণপত্র গ্রহণ করে ঢাকা সফরের এ সিদ্ধান্ত চূড়ান্ত করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ১৯ থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত ঢাকা সফর করবেন বলে জানা গেছে।

এ ব্যাপারে কলকাতাস্থ বাংলাদেশ উপ-হাইকমিশনের প্রেস সেক্রেটারি মোফাখ্খারুল ইকবাল বলেন, সোমবার সন্ধ্যায় কলকাতাস্থ উপ-হাইকমিশনার জকি আহাদসহ দুই কর্মকর্তাকে নিয়ে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দাওয়াতপত্র দিয়েছি। তখন মমতা বন্দ্যোপাধ্যায় তার ঢাকা সফর নিশ্চিত করে বলেছেন, ১৯ ফেব্রুয়ারি বিকেলে তিনি ঢাকায় যাবেন। নানা কর্মসূচিতে যোগ দিয়ে ২১ ফেব্রুয়ারি ভাষা শহীদ দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে ওইদিন রাতেই ঢাকা থেকে বিমানে কলকাতায় ফিরবেন।

প্রসঙ্গত, নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী হওয়ার পর বাংলাদেশকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতোমধ্যে ছিটমহল বিনিময় চুক্তিতে আপত্তি তুলে নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি গত নভেম্বরে বাংলাদেশের সংসদ সদস্যদের এক প্রতিনিধি দলের কাছে তিস্তা পানিবণ্টন চুক্তি বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সুর নরম করেছেন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *