ডাচ-বাংলা চেম্বার সভাপতি নিখোঁজ
জাতীয়

ডাচ-বাংলা চেম্বার সভাপতি নিখোঁজ

ডাচ-বাংলা চেম্বার সভাপতি নিখোঁজডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি হাসান খালেদ শনিবার সকাল থেকে নিখোঁজ রয়েছেন বলে নিশ্চিত করেছে তার পরিবার।

হাসান খালেদ শনিবার সকালে ধানমন্ডির বাসা থেকে বেরিয়ে আর ফিরে আসেননি জানিয়ে তার পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম ডাচ-বাংলা চেম্বারের প্রেসিডেন্ট হাসান খালেদ নিখোঁজ হওয়ার ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি হওয়ার কথা নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসান খালেদের শ্যালক শরীফুল আলম শনিবার রাতে ধানমন্ডি থানায় একটি জিডি করেন। তিনি শনিবার সকালে ধানমন্ডির বাসা থেকে বেরিয়ে আর ফিরে আসেননি বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। তাকে খুঁজে বের করতে পুলিশ চেষ্টা করছে।

পরিবারের সদস্যরা জানান, সকালে নাস্তা করার আগে ওষুধ খেতে হয় নিখোঁজ ব্যবসায়ী হাসান খালিদকে। নাস্তার টেবিলে বসে দেখেন ওষুধ শেষ হয়ে গেছে। পরিবারের সদস্যদের বলেন, নিচে ওষুধ আনতে যাচ্ছি। একথা বলেই খালিদ নিচে নেমে যান। আর বাসায় ফেরেননি তিনি।

দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পরে খালিদের মোবাইলে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়। এর পর থেকেই পরিচিত ও আত্মীয় স্বজনের কাছে খোঁজ নেওয়া হয়। সারাদিন খোঁজ না পেয়ে রাতে থানায় জিডি করা হয় স্বজনদের পক্ষ থেকে।

তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, সকালে নাস্তা করেই অফিসে যাওয়ার কথা ছিল হাসান খালিদের। সারাদিন অফিসে না যাওয়ায় উৎকণ্ঠা বেড়ে যায় তাদের।

৫৫ বছর বয়সী হাসান খালেদ ধানমন্ডির ৪/এ নম্বর রোডের ৪৫ বাসায় এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে থাকেন। নিউ ইস্কাটনের হাসান হোল্ডিং ভবনের অষ্টম তলায় তার অফিস।

ধানমন্ডি থানার ওসি নূরে আজম মিয়া বলেন, পুলিশ হাসানকে খুঁজে বের করার চেষ্টা করছে।

আশির দশকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করা হাসান খালেদ কেমিকো বাংলাদেশ লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক। ২৫ বছর ধরে তিনি আমদানি-রপ্তানি ও প্লাস্টিক পণ্যের ব্যবসার সঙ্গে জড়িত। তিনি ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি গঠন করেন। বাংলাদেশের সঙ্গে নেদারল্যান্ডসের বাণিজ্যের উন্নয়নে ট্রেড ফ্যাসিলিয়েটর হিসেবেও কাজ করেছেন তিনি।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *